Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arijit Singh

কালীপুজো জিয়াগঞ্জেই কাটালেন অরিজিৎ, এ বার গায়কের অন্য রূপ এল প্রকাশ্যে, রইল ভিডিয়ো

কালীপুজোয় পাড়ার মন্দিরে হাজির অরিজিৎ সিংহ। তাঁকে দেখে কী কাণ্ড ঘটল মন্দির চত্বরে?

Arijit Singh Spotted in his local kalimandir at jiaganj

অরিজিৎ সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৩:৫০
Share: Save:

এই মুহূর্তে দেশের অন্যতম জনপ্রিয় গায়ক জিয়াগঞ্জের ভূমিপুত্র। বলিউড থেকে টলিউড— সর্বত্র সঙ্গীত পরিচালকদের ভরসার জায়গা হয়ে উঠেছেন তিনি। খ্যাতি, নিজের প্রতিভা ও যোগ্যতার জোরে আন্তর্জাতিক পরিচিতিও পেয়েছেন গায়ক অরিজিৎ সিংহ। গত কয়েক বছরে নিজের মেধা ও পরিশ্রমের সৌজন্যে খ্যাতির শিখরে পৌঁছেছেন তিনি। এমন সাফল্য পেয়েও যেন সাদামাঠা অরিজিৎ, মাটির মানুষ তিনি। তাঁর জীবনযাপনে না আছে আতিশয্যের উপস্থিতি, না আছে কোনও চাকচিক্যের ছাপ। মুর্শিদাবাদের জিয়াগঞ্জে বাড়ি তাঁর। সেখানে থাকাকালীন বাইকে বা স্কুটারে চড়েই যাতায়াত করেন বিশ্বখ্যাত প্লেব্যাক গায়ক। এ বার কালীপুজোটা কাটালেন নিজের জায়গা জিয়াগঞ্জেই।

বরাবর তাঁর সাধারণ জীবনযাপন মুগ্ধ করেছে নেটাগরিকদের। কালীপুজোতেও তার অন্যথা হল না। গায়ককে এ দিন দেখা গেল পাড়ার কালীমন্দিরে। সঙ্গী তাঁর স্ত্রী কোয়েল। খালি পা, পরনে সবুজ পাঞ্জাবি, হাতে মিষ্টির প্যাকেট। পাড়ার আর পাঁচটা লোকের মতোই সকলের সঙ্গে পুজো দিলেন অরিজিৎ। গায়ককে মন্দরে দেখে রীতিমতো আপ্লুত তাঁর মহিলা অনুরাগীরা। অনেকেই আবার বিশ্বাস করতে পারছিলেন না, অরিজিৎ সকলের সঙ্গে দাঁড়িয়ে পুজো দিচ্ছেন। মন্দিরে তত ক্ষণ প্রতিমা ছেড়ে অরিজিৎকেই দেখতে ব্যস্ত সকলে। তবে এই প্রথম নয়, জিয়াগঞ্জে মাঝেমধ্যেই একেবারে সাধারণ মানুষের মতো ঘুরে বেড়ান অরিজিৎ। থলে হাতে বাজারে যান আর পাঁচজন মধ্যবিত্তের মতোই। স্কুটিতে করে সন্তানদের নিতে যান স্কুল থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE