×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

‘সুপার উওম্যান’-এর সঙ্গে সংসার করেন অর্জুন চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ জানুয়ারি ২০২১ ১৮:১৬
অর্জুন চক্রবর্তী এবং  শ্রীজা সেন।

অর্জুন চক্রবর্তী এবং শ্রীজা সেন।
ছবি : ইনস্টাগ্রাম থেকে নেওয়া

তিনি টলিউডের মীরা রাজপুত। অভিনয় না করেও থাকেন আলোকবৃত্তের কেন্দ্রে। যেমন থাকেন বলিউডে শাহিদ কপূরের স্ত্রী মীরা। তাঁর দুই সন্তান। তবে টলিউডের মীরা এক সন্তানের মা। গ্ল্যামার এবং ফ্যাশনে নায়িকাদেরও টেক্কা দিতে পারেন এই তারকা গৃহিণী। অভিনেতা অর্জুন চক্রবর্তীর স্ত্রী শ্রীজা সেন সম্পর্কে এই তথ্যগুলো জানা ছিল। তবে তিনি যে ‘সুপার উওম্যান’ সেটা জানা যায়নি এতদিন। জানালেন অর্জুন নিজেই। বৃহস্পতিবার শ্রীজার জন্মদিন ছিল। সেই উপলক্ষে অর্জুন সমাজ মাধ্যমে শেয়ার করেন শ্রীজার সঙ্গে তাঁর ব্যক্তিগত মুহূর্তের একটি ছবি। বিবরণে লেখেন, ‘আমার সুপার উওম্যানকে জন্মদিনের শুভেচ্ছা’।

ইনস্টাগ্রামে শ্রীজার অনুগামী সংখ্যা ৩০ হাজার ছুঁই ছুঁই। তাঁর সাজগোজের ছবিতে সঙ্গে সঙ্গেই পড়ে যায় হাজার খানেক ‘লাইক’। রান্নার শখ আছে। আলাদা ইনস্টাগ্রাম পেজে রেসিপি শেয়ার করেন শ্রীজা। সেই পেজ-ও যথেষ্ট জনপ্রিয়। এছাড়া কী করেন তিনি? শ্রীজা মডেলিং করেছেন। কিছুদিন আগেই চক্রবর্তী পরিবারের সমস্ত সদস্যকে নিয়ে বিজ্ঞাপন শ্যুট করেছিল একটি অনলাইনে কেনাকাটার ওয়েবসাইট। তাতে শ্বশুরমশাই সব্যসাচী চক্রবর্তী, শাশুড়ি মা মিঠু, ভাসুর ও জা গৌরব-ঋদ্ধিমা আর স্বামী অর্জুনের সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করেছেন শ্রীজা। এ সবের পাশাপাশি তিন বছরের মেয়ে অবন্তিকার দেখাশোনা তো আছেই।

Advertisement

ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলেন না অর্জুন। তবে তিনি যে চুটিয়ে সংসার করছেন, তার খবর পাওয়া যায় সমাজ মাধ্যমেই। ইনস্টাগ্রামের পাতায় প্রকাশ্যে স্ত্রী-কে স্নেহ প্রদর্শনেও রাখঢাক করেন না। কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল শ্রীজাকে তাঁর আদর করার ছবি। এবার স্ত্রী-র জন্মদিনে ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার করলেন অর্জুন। স্কুলের বান্ধবী শ্রীজাকে অর্জুন বিয়ে করেছিলেন ২০১৬ সালে। একমাত্র মেয়ে অবন্তিকার জন্ম ২০১৮ সালে।


Advertisement