Advertisement
০৭ অক্টোবর ২০২২
arjun kapoor

Arjun Kapoor: ও আমাদের লোক, ঝামেলার মাঝে আলোকচিত্রীকে জড়িয়ে ধরে শান্ত করার চেষ্টা অর্জুনের!

ছবির প্রচারে গিয়ে অন্য রূপে ধরা দিলেন অর্জুন কপূর। আলোকচিত্রীকে শান্ত করার পাশাপাশি মন কেড়ে নিলেন ভক্তদের।

ছবির প্রচারে এ কী কাণ্ড!

ছবির প্রচারে এ কী কাণ্ড!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১৯:৫৬
Share: Save:

প্রেমিকা মালাইকা অরোরার সঙ্গে প্যারিসে জন্মদিন কাটিয়ে এসে আবার কাজের ব্যস্ততায় ডুব দিলেন অর্জুন কপূর। সামনেই মুক্তি পাচ্ছে ‘এক ভিলেন রিটার্নস’, যার প্রচারে বিভিন্ন জায়গায় ঘুরতে হচ্ছে তাঁকে। সেই উপলক্ষেই সম্প্রতি এক আলোকচিত্রীর সঙ্গে অদ্ভুত পরিস্থিতিতে ক্যামেরাবন্দি হলেন অভিনেতা। দেখা গেল, বয়স্ক সেই ব্যক্তিকে জড়িয়ে ধরে শান্ত করার চেষ্টা করছেন 'হাফ গার্লফ্রেন্ড'-এর নায়ক। কী বলেছিলেন তিনি সেই আলোকচিত্রীকে? জানতে পেরে মোহিত অনেকেই।

মুম্বই সংবাদমাধ্যমের খবর, কোনও কারণে খেপে গিয়েছিলেন সেই ব্যক্তি। ভিড়ের মধ্যে অর্জুনের ছবি তোলার সময়ে কেউ হয়তো বা তাঁকে দু’কথা শুনিয়ে থাকতে পারেন। রেগেমেগে সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তির পিছু ধাওয়া করতে যাচ্ছিলেন ওই আলোকচিত্রী। কিন্তু তাঁকে জড়িয়ে ধরে বুঝিয়ে-সুঝিয়ে শান্ত করেন অর্জুন। বলেন, ‘‘আমার সঙ্গে ছিল ও। আমাদের লোক। আপনি রাগ করবেন না, আমি কথা বলে নেব। শান্ত হোন।’’

তারকার এমন মিষ্টি ব্যবহারে ধন্য ধন্য করেন উপস্থিত সকলেই। সেই ভিডিয়ো ভাইরাল হতে মুগ্ধ অনুরাগীরাও। জন আব্রাহাম এবং দিশা পটানির সঙ্গে ‘এক ভিলেন রিটার্নস’-এ দেখা যাবে অর্জুনকে। ছবির দ্বিতীয় গান ‘দিল’-এর সাফল্য উদ্‌যাপনে এক অন্য রকম আয়োজন করেছিলেন নির্মাতারা। ৮০০০টি বেলুন হৃদয় আকৃতির এক ব্যাগে ভরে উপরে তুলে রেখেছিলেন তাঁরা। তার পর একে একে বেলুনগুলো তাঁরা অভিনেতাদের উপর ফেলেন। সবাই মিলে জমিয়ে হুল্লোড়ে মেতেছিলেন সে দিন।

এক সিরিয়াল কিলার, যে কেবল নারীদেরই খুন করে। তাকে ঘিরে জমজমাট অ্যাকশন থ্রিলার ‘এক ভিলেন’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। তারই ৮ বছর পর ফিরছে সিক্যুয়েল ‘এক ভিলেন রিটার্নস’। আগামী ২৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে অর্জুন অভিনীত সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.