• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অর্জুন-মালাইকা কি বিয়ে করছেন না?

celebs
মালাইকা এবং অর্জুন।

Advertisement

দিন কয়েক আগে প্রকাশ্যেই অর্জুন কপূরের সঙ্গে বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন মালাইকা আরোরা। এ বার অর্জুনও কিছুটা সেই পথেই হাঁটলেন। আর তাতেই শুরু হয়েছে নতুন জল্পনা, তা হলে কি বিয়ে করবেন না মালাইকা-অর্জুন?

সম্প্রতি এক সাক্ষাত্কারে অর্জুন বলেন, ‘‘সবে ৩৩ বছর বয়স আমার। বিয়ে করার কোনও তাড়া নেই। আর বিয়ে করলে তো জানতেই পারবেন। লুকিয়ে তো রাখব না। এখন কাজে ফোকাস করতে চাই।’’

সম্প্রতি অর্জুনকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে মালাইকা স্পষ্ট সাংবাদিকদের বলেন, ‘‘এই ধরনের বোকা বোকা জল্পনার কোনও সত্যতা নেই।’’ বলি মহলের একটা অংশের মত, এই বিষয়টা থেকে সকলের দৃষ্টি ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এই ধরনের মন্তব্য করেছেন অর্জুন-মালাইকা। আবার অন্য একটা অংশ মনে করছে, হয়তো বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন এই জুটি। বিয়েটা আদৌ হবে কি না, তা নিয়েও জল্পনা তৈরি হতে শুরু করেছে কোনও কোনও মহলে।

আরও পড়ুন, সুদীপার ছেলের অন্নপ্রাশনে কারা নিমন্ত্রিত ছিলেন জানেন?

১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা। তাঁদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭-য় বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে গিয়েছিল বলে জল্পনা ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিতে। যদিও মালাইকা-আরবাজ দু’জনেই তা অস্বীকার করেন। বিচ্ছেদের পরও আরবাজের পরিবারের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মালাইকার।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন