Advertisement
১০ মে ২০২৪
arjun kapoor

Arjun Kapoor: নিজেকে ভালবাসতে ভুলে গিয়েছিলাম, কিন্তু কোভিড সব পাল্টে দিল: অর্জুন

ছোট থেকে পারিবারিক পরিস্থিতির কারণে মানসিক অবসাদে ভুগতেন তিনি। সেই অর্জুন ৫০ কিলো ওজন ঝরিয়ে প্রথম ছবি করেন। তার পরেও ওঠাপ়ড়া চলতে থাকে।।

অর্জুন কপূর

অর্জুন কপূর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১২:৪৭
Share: Save:

ছোট থেকে বাবা-মায়ের বিচ্ছেদের কারণে এবং শ্রীদেবীর সঙ্গে বাবা বনি কপূরের দ্বিতীয় বিয়ে নিয়ে নানা ওঠাপড়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে অর্জুন কপূরকে। সেই সময়ে মানসিক অবসাদের কারণে শরীরের ওজনও বেড়ে গিয়েছিল তাঁর। কিন্তু সেই অর্জুন ৫০ কিলো ওজন ঝরিয়ে প্রথম ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন। পরিণীতি চোপড়ার সঙ্গে ‘ইশকজাদে’। সেই সময়ে নিজের ভিতরে আত্মবিশ্বাস অর্জন করেছিলেন অর্জুন। তার পরে আবারও চড়াই উতরাই। একাধিক ছবি ব্যর্থ হয় তাঁর। নতুন করে অবসাদে চলে যান তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই সময়ের কথা তুলে ধরলেন বনি-পুত্র। তিনি বললেন, ‘‘যখন ‘হাফ গার্লফ্রেন্ড’ করি, সেটা মোটামুটি সাফল্যের মুখ দেখে। তার পর ‘মুবারাকাঁ’। খানিক ব্যবসা করলেও ছবিটি কারও ভাল লাগেনি। আবার নিজের ওজন কমানোর দিকে নজর দিই। প্রবল পরিশ্রম করতে থাকি। কিন্তু নিজের যত্ন, মনের যত্ন করতে ভুলে যাই।’’

তাঁর ভক্তদের বারবার হতাশ হতে হয় দেখে খারাপ লাগছিল তাঁর। তাঁরা প্রেক্ষাগৃহে অর্জুনকে দেখতে যাচ্ছেন, কিন্তু সন্তুষ্ট হচ্ছেন না। এই বিষয়টি তাঁকে কুরে কুরে খাচ্ছিল। তিনি প্রতিজ্ঞা করেন, এর পর থেকে কেবল ভাল ছবিতে অভিনয় করবেন।

কিন্তু তাঁর মানসিক অবসাদের অবসান ঘটে কোভিডের সময়ে। তিনি সেই সময় থেকে নিজেকে ভালবাসতে শুরু করেন। একের পর এক ছবি করতে করতে নিজেকে ভুলে যাচ্ছিলেন অর্জুন।
মালাইকা অরোরার প্রেমিকের কথায়, ‘‘এখন আমি শারীরিক এবং মানসিক ভাবে সেই জায়গাতে আছি, ঠিক যেমনটা ছিলাম আমার প্রথম ছবির সময়ে। আনন্দে আছি। আমি জানি, নিজের মনের যত্ন নেওয়ার পরে আমি ভাল কাজ করব। আমি ভাল অভিনয় করব। এ ব্যাপারে নিশ্চিত আমি।’’
মোহিত সুরির পরবর্তী ছবি ‘ভিলেন ২’-তে অভিনয় করবেন অর্জুন। তা ছাড়া আসমান ভরদ্বাজের ‘কুত্তে’ ছবির চুক্তিতেও সই করেছেন অভিনেতা। এবং অজয় বহেলের ‘লেডিকিলার’-এ নায়কের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arjun kapoor Bollywood COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE