Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১২ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Malaika Arora-Arjun Kapoor: মালাইকার থেকে বেশি ক্ষণ দূরে থাকতে চান না অর্জুন, বিয়ের দিকেই এগচ্ছে সম্পর্ক?

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে ঘোষণা করেন মালাইকা ও অর্জুন। তার পর থেকেই লাগাতার চর্চায় তাঁদের অসমবয়সী প্রেম। খুল্লমখুল্লা প্রেমের প্রকাশে পিছিয়ে নেই এই তারকা জুটিও। সম্প্রতি মালাইকার এক মন্তব্যে বিয়ের জল্পনা শুরু। 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ মে ২০২২ ১৪:৫২
Save
Something isn't right! Please refresh.
প্রেমে হাবুডুবু অর্জুন-মালাইকা।

প্রেমে হাবুডুবু অর্জুন-মালাইকা।

Popup Close

আগামীতে তাঁরা একসঙ্গে সুন্দর এক জীবন কাটানোর স্বপ্ন দেখেন। সম্প্রতি নিজেই এ কথা বলেছেন মালাইকা অরোরা। অর্জুন কপূরের সঙ্গে তাঁর বিয়ের জল্পনা শুরু তার পরেই। এ বার সেই জল্পনাই আরও একটু উস্কে দিলেন খোদ অর্জুন। ইঙ্গিত দিলেন, মালাইকাকে ছেড়ে বেশি ক্ষণ থাকতে চান না তিনি! দেখেশুনে উচ্ছ্বাসে ভাসছেন অনুরাগীরা।

কোথায় এমন বললেন ‘ভূত পুলিশ’-এর অভিনেতা?

এ মাসেই বলিউড কেরিয়ারে দশ বছর পার করেছেন অর্জুন। সেই উপলক্ষে নিজের প্রথম ছবি ‘ইশকজাদে’র শ্যুটে যাওয়ার দিনটিকে ফিরে দেখেছেন অভিনেতা। নিজের গাড়িতে তোলা একটি ভিডিয়ো পোস্ট করে তিনি লিখেছেন, ‘এই ইন্ডাস্ট্রিতে কাজ করার এক দশক পরেও মনে হয় যেন এই প্রথম শ্যুটে যাচ্ছি।’

Advertisement
অর্জুনকে অভিনন্দন মালাইকার।

অর্জুনকে অভিনন্দন মালাইকার।


অর্জুনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তাঁদের মধ্যে রয়েছেন প্রেমিকা মালাইকা অরোরাও। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়োটি ভাগ করে নিয়ে মালাইকা লেখেন, ‘অভিনন্দন! এমন অনেক দশক আসুক!’ তড়িঘড়ি জবাব দেন অর্জুনও। লেখেন, ‘আশা করি আউটডোরগুলো ছোট হবে, যাতে বেশি ক্ষণ দূরে না থাকি।’

আর এতেই নতুন করে চর্চা শুরু অনুরাগী মহলে। জল্পনা বাড়ছে বলিপাড়াতেও। সকলেরই প্রশ্ন, মালাইকার পরে অর্জুনের এমন প্রেমে হাবুডুবু মন্তব্য কি পরোক্ষ ভাবে বিয়ের সম্ভাবনার দিকেই ইঙ্গিত দিচ্ছে?

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে ঘোষণা করেন মালাইকা ও অর্জুন। তার পর থেকেই লাগাতার চর্চায় তাঁদের অসমবয়সী প্রেম। খুল্লমখুল্লা নিজেদের প্রেমের প্রকাশে পিছিয়ে নেই এই তারকা জুটিও। সম্প্রতি মালাইকা জানান, একসঙ্গে এক সুন্দর ভবিষ্যৎ নিয়ে নিয়মিত আলাপ আলোচনাও করেন তাঁরা। তাতেই তাঁদের বিয়ে নিয়ে জল্পনার সূত্রপাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement