Advertisement
১৯ এপ্রিল ২০২৪
arjun kapoor

Malaika-Arjun: বিচ্ছেদের গুজবের পরে জুটিতে মুম্বইয়ের রাস্তায় অর্জুন-মালাইকা

পাপারাৎজিদের দিকে তাকিয়ে হাত নাড়াতে ভোলেননি দুই বলি তারকা। একটি বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা যায় অর্জুন-মালাইকাকে।

মুম্বইয়ের রাস্তায় মালাইকা-অর্জুন

মুম্বইয়ের রাস্তায় মালাইকা-অর্জুন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২২ ১৯:২১
Share: Save:

না, বিচ্ছেদ হয়নি তাঁদের। তাঁরা জোড়ায় প্রমাণ করলেন, এখনও জুড়েই আছেন। প্রেমে, সম্পর্কেও। রবিবার সকালে মুম্বইয়ের রাস্তায় জুটিতে দেখা দিয়ে সে কথাই কি জানাতে চাইলেন মালাইকা অরোরা এবং অর্জুন কপূর?

নীলচে সবুজ পোশাকে অর্জুন। দুধসাদা সাজে তাঁর প্রিয়তমা। পাপারাৎজিদের দিকে হাত নাড়তে ভোলেননি দুই বলি তারকা। একটি বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা গিয়েছে বলিউডের বহুচর্চিত অসমবয়সী যুগলকে।

গত ১২ জানুয়ারি সর্বভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছিল, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। ছ’দিন মালাইকা নাকি নিজের বাড়ি থেকে বেরোননি। মনের দুঃখে ঘরবন্দি রয়েছেন তিনি। এ দিকে অর্জুনকে দেখা গিয়েছিল তুতো বোন রিয়া কপূরের বাড়িতে, নৈশভোজের নিমন্ত্রণে। এর আগে পারিবারিক অনুষ্ঠানে মালাইকাকে সঙ্গে নিয়ে যেতেন অর্জুন। তার উপরে মালাইকার বাড়িতেও ক’দিন যেতে দেখা যায়নি বনি-পুত্রকে। সব মিলিয়েই বলিপাড়ার ধারণা হয়েছিল যে, তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

কিন্তু সব জল্পনায় ছাই দিয়ে সে দিনই সন্ধ্যায় অর্জুন ইনস্টাগ্রামে মালাইকার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘আজেবাজে রটনার কোনও জায়গা নেই।’ এ বার পাঁচ দিনের মাথায় একেবারে জোড়ায় দেখা দিলেন প্রকাশ্যে!

গুজব যে বড় বালাই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arjun kapoor Malaika Arora Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE