Advertisement
১১ মে ২০২৪
Malaika Arora

Malaika Arora and Arjun Kapoor: মালাইকা অর্জুনের বিচ্ছেদ? মনোকষ্টে নিভৃতবাসে নায়িকা

বলিপাড়ার নতুন কানাঘুষোয় চমকে উঠেছেন অনুরাগীরা। মালাইকা নাকি মানসিক ভাবে একেবারে ভেঙে পড়েছেন। নিভৃতবাসে রয়েছেন এই মুহূর্তে।

বিচ্ছেদ হয়ে গেল অর্জুন এবং মালাইকার?

বিচ্ছেদ হয়ে গেল অর্জুন এবং মালাইকার?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১১:৫৫
Share: Save:

বিচ্ছেদ হয়ে গেল নাকি মালাইকা অরোরা-অর্জুন কপূরের? বলিপাড়ার নতুন কানাঘুষোয় চমকে উঠেছেন অনুরাগীরা। শুধু তা-ই নয়, মালাইকা নাকি মানসিক ভাবে একেবারে ভেঙে পড়েছেন। আপাতত রয়েছেন নিভৃতবাসে। নির্জনে।

গত বছরের শেষদিকে শোনা গিয়েছিল, ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের পর বিয়ের সানাই বাজতে পারে অর্জুন-মালাইকার ঘরেও। সম্প্রতি তাঁরা মলদ্বীপে বেড়াতেও গিয়েছিলেন। দুই তারকার ইনস্টাগ্রাম উপচে পড়েছিল নিজেদের ছবি এবং ভিডিয়োয়। সাক্ষাৎকারে খুল্লমখুল্লা নিজেদের প্রেম নিয়ে কথাও বলতেন তাঁরা। তার পরে হঠাৎ কী এমন ঘটল যে বিচ্ছেদের পথে হাঁটলেন?

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের ‘খবর’, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক ভাঙতে চলেছে। চার দিন হয়ে গেল, মালাইকা নাকি নিজের বাড়ির বাইরে বেরোননি। আশঙ্কা করা হচ্ছে, বিচ্ছেদের জেরে মানসিক ভাবে ভেঙে পড়েছেন মালাইকা। তাই নিভৃতবাসে চলে গিয়েছেন। অর্জুনও মালাইকার বাড়ির দিকে পা বাড়াননি। কিন্তু দিন তিনেক আগে তুতো বোন রিয়া কপূরের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন বনি-পুত্র। এর আগে একাধিক পারিবারিক অনুষ্ঠানে অর্জুনের ছায়াসঙ্গী হতেন মালাইকা। কিন্তু এ বার সেই নিয়মে ছেদ পড়েছে।

তবে কি ১১ বছরের ছোট প্রেমিকের সঙ্গে সত্যিই দূরত্ব তৈরি হয়েছে মালাইকার? এ নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই। তবে কৌতূহল নিয়ে অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। অপেক্ষায় বলিউডও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora arjun kapoor break up
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE