Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Malaika Arora

Arjun-Malaika: মালাইকা পরেছেন বিকিনি অর্জুন তুলছেন ছবি! ১১ বছর বয়সের ব্যবধানে রোজ বাঁচছে প্রেম

তিন দিন আগেই বলিউড সরগরম। সম্পর্ক নাকি ভেঙেই গিয়েছে অর্জুন কপূর-মালাইকার!

বেড়াতে গিয়েছেন অর্জুন-মালাইকা

বেড়াতে গিয়েছেন অর্জুন-মালাইকা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ১৫:১৪
Share: Save:

তিন দিন আগেই বলিউড সরগরম। সম্পর্ক নাকি ভেঙেই গিয়েছে অর্জুন কপূর-মালাইকার! উত্তরে যুগলে টুঁ শব্দ করেননি। তিন দিন পরেই অর্জুন কপূরের ইনস্টাগ্রাম দেখে নিন্দকদের চক্ষুস্থির! যুগলে ছুটি কাটাচ্ছেন সমুদ্রে ঘেরা দ্বীপে।

ছুটি কাটাতে গিয়ে কত কিছুই না করছেন তাঁরা! কখনও হবু মিঞাঁ-বিবি মিলে সাইকেল চড়ছেন। কখনও তাঁরা স্পিড বোটে চেপে সমুদ্র জলে তুফান তুলছেন। কখনও এক সঙ্গে বসে লোভনীয় জলখাবার দিয়ে রঙিন করে তুলছেন ছুটির সকাল। কখনও বিকিনি বা সাঁতারের পোশাকে রোদে নিজেকে সেঁকে নিচ্ছেন মালাইকা। তাঁকে ক্যামেরাবন্দি করছেন অর্জুন।

রোদে নিজেকে সেঁকে নিচ্ছেন মালাইকা।

রোদে নিজেকে সেঁকে নিচ্ছেন মালাইকা।

অথচ তিন দিন আগের খবর বলছিল অন্য কথা। বলিউড সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ২০২১-এর বড় দিন আর ২০২২-এর ইংরেজি নববর্ষ নাকি এক সঙ্গে পালন করবেন না অর্জুন-মালাইকা। তিন বছর এক সঙ্গে থাকার পরে অনেকটা আমির খান-কিরণ রাওয়ের মতোই তাঁরা ঠিক করেছেন নাকি আলাদা হয়ে যাবেন। কারণ? তাঁদের মধ্যে বনিবনার অভাব। আবার এ কথাও শোনা গিয়েছিল, বিচ্ছেদ কেবলই রটনা। কাজের চাপে অর্জুন বড় দিন, ইংরেজি নববর্ষে নাকি আলাদা থাকবেন তাঁর ‘প্রিয়া’র থেকে।

মালাইকা অরোরা-অর্জুন কপূর

মালাইকা অরোরা-অর্জুন কপূর

সে সব গুঞ্জন এখন অতীত। নীল সমুদ্রে ঘেরা দ্বীপে আপাতত একান্তে দু’জনে। খোলা আকাশ, ঝলমলে রোদ, চারপাশে নারকেল গাছের সারি আর নাম না পাখির দল স্বাগত জানিয়েছে তাঁদের। ১১ বছর বয়সের ফারাক মুছে প্রতি দিন নতুন করে প্রেমে পড়ছেন তাঁরা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora arjun kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE