Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Malaika Arora

Malaika Arora: দ্বিতীয় বার মা হচ্ছেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা?

১৯৯৮ সালে সলমনের খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিয়ে হয় মালাইকার। ২০০২ সালে জন্ম নেয় তাঁদের পুত্র আরহান। ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের।

মালাইকা আরোরা

মালাইকা আরোরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২১ ১৭:৫০
Share: Save:

কন্যা সন্তানের মা হওয়ার সাধ ছিল বহু দিন ধরে। এক রিয়্যালিটি শোয়ের মঞ্চে আগেই সে কথা জানিয়েছিলেন তিনি। ছেলে আরহানের সঙ্গে সেই নিয়ে আলোচনাও করেছেন মালাইকা অরোরা। মায়ের কথায় কী বললেন আরবাজ-পুত্র? মাকে আবার মা হতে দেখতে রাজি তিনি? তবে কি ছেলে রাজি হলেই মালাইকা আবার মা হওয়ার সিদ্ধান্ত নেবেন?

১৯৯৮ সালে সলমনের খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিয়ে হয় মালাইকার। ২০০২ সালে জন্ম নেয় তাঁদের পুত্র আরহান। দীর্ঘ দাম্পত্যের পর ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় বলিউডের এই জনপ্রিয় জুটির। আপাতত অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। প্রেমের বয়স বছর তিনেক হলেও তাঁদের বিয়ের খবর শোনা যায়নি এখনও।

কিন্তু সম্প্রতি করিনা কপূর খানের সঙ্গে এক সাক্ষাৎকারে কন্যা সন্তান দত্তক নেওয়ার কথা বলেন অর্জুন-প্রেমিকা। তিনি বলেন, ‘‘আরহানকে আমি পাগলের মতো ভালবাসি, তাও এক কন্যাসন্তানের মা হওয়ার ইচ্ছে বহু দিন ধরে। নিজের পছন্দ মতো সাজাব তাকে। এই সমস্ত ইচ্ছের কথা আমি আরহানের কাছ থেকে লুকোইনি। সবই বলি, এটিও বলেছি।’’ মালাইকা আরহানকে জানিয়েছেন, একটি ছোট্ট মেয়েকে তিনি বাড়িতে নিয়ে আসতে চান। নতুন পরিবার দিতে চান। আরহান যদিও তাঁর মায়ের ইচ্ছের কথা শুনে কী জবাব দিয়েছেন, তা জানাননি মালাইকা।

মালাইকা তাঁর পুরনো বন্ধু করিনাকে বললেন, ‘‘আমি নিজে এমন এক পরিবার থেকে এসেছি, যেখানে মেয়েদের সংখ্যা বেশি ছিল। এখন আমাদের পরিবারে শুধুই ছেলে। আমার নিজের বোন রয়েছে। আমরা চিরকাল একে অপরের পাশে দাঁড়িয়েছি। সমস্ত কথা বলেছি দু’জন দু’জনকেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora arjun kapoor Arbaaz Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE