Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sherlyn Chopra

Sherlyn Chopra: অ্যাপের ভিডিয়ো শ্যুটের প্রথম দিনের ছবি প্রকাশ্যে আনলেন শার্লিন চোপড়া, পাশে বসে রাজ

শার্লিন জানান, তিনি কখনওই ক্যামেরার সামনে যৌন মিলনে লিপ্ত হননি। কিন্তু ক্রমে অতিরিক্ত খোলামেলা হয়ে যাচ্ছিল দৃশ্যগুলি, তখন অস্বস্তি হত তাঁর।

শার্লিন এবং রাজ

শার্লিন এবং রাজ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২১ ১৪:২৯
Share: Save:

২০১৯ সালের একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী-মডেল শার্লিন চোপড়া। বুধবার ইনস্টগ্রামে তিনি জানালেন, ‘দ্য শার্লিন চোপড়া’ অ্যাপের জন্য প্রথম দিন শ্যুটিংয়ের ছবি সেটি। ছবিতে দেখা যাচ্ছে, তিন জন বসে রয়েছেন পাশাপাশি। মাঝে অন্তর্বাস পরে শার্লিন, এক পাশে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। অন্য পাশে আর এক ব্যক্তি। শার্লিন ও রাজ হাতের মুদ্রায় ‘ভি’ (ভিক্টরি বা জয়লাভের চিহ্ন) দেখাচ্ছেন।

শার্লিন ক্যাপশনের জায়গায় লিখেছেন, ‘২৮ মার্চ, ২০১৯ সালের এক দিন। ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’-এর প্রথম ভিডিয়ো শ্যুট হচ্ছিল। অন্য রকম অনুভব করছিলাম, কারণ তার আগে কোনও দিন কোনও অ্যাপের জন্য কাজ করিনি। অনেক আশা ছিল মনে।’

রাজের গ্রেফতারের পর থেকেই শার্লিন পুলিশের নজরে রয়েছেন। গত শুক্রবার প্রায় ৮ ঘণ্টা ধরে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখায় বয়ান রেকর্ড করেন শার্লিন। সেখান থেকে বেরোনোর পর সাংবাদিকদের বলেন, ‘‘রাজ কুন্দ্রার সংস্থার সঙ্গে আমার সংস্থার কোনও যোগ নেই। আমি ওঁর সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলাম একজন খ্যাতনামী শিল্পী হিসাবে। ‘হটশটস’ অন্য শিল্পীদের সঙ্গে পর্ন তৈরি করত। আমি এই চুক্তি নিয়ে স্পষ্ট করে বুঝতে একাধিকবার রাজের কাছে গিয়েছিলাম। কিন্তু কখনও ‘হটশটস’ বা রাজের অন্য কোনও অ্যাপের জন্য শ্যুটিং করিনি।’’

শার্লিন জানান, তিনি কখনওই অ্যাপের জন্য ক্যামেরার সামনে যৌন মিলনে লিপ্ত হননি। কিন্তু ক্রমে অতিরিক্ত খোলামেলা হয়ে যাচ্ছিল দৃশ্যগুলি, তখন অস্বস্তি হত তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Kundra Sherlyn Chopra Pornography
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE