Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Porn case: রাজ কুন্দ্রা পর্ন-কাণ্ডে জেরা শার্লিন চোপড়াকে

নির্দিষ্ট সময়ে তদন্ত শাখার বিভাগীয় অফিসে পৌঁছে যান শার্লিন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ অগস্ট ২০২১ ১৬:১৭
শার্লিন চোপড়া।

শার্লিন চোপড়া।

পর্ন-কাণ্ডে জেরার জন্য বৃহস্পতিবার আর্মসপ্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেডের প্রধান সৌরভ কুশওয়াহাকে ডেকেছিল মুম্বই প্রশাসনের অপরাধ দমন শাখা। শুক্রবার শাখার সম্পত্তি বিভাগ সমন পাঠাল শার্লিন চোপড়াকে। এ ভাবেই রাজ কুন্দ্রা-কাণ্ডে সরাসরি জড়িয়ে গেল অভিনেত্রীর নাম। নির্দিষ্ট সময়ে তদন্ত শাখার বিভাগীয় অফিসে পৌঁছে যান শার্লিন। এই অফিসেই জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার হয়েছিলন রাজ।

বৃহস্পতিবার মুম্বই সেশন আদালতে রাজ এবং তাঁর সহযোগী রায়ান থর্পের জামিনের আবেদন পেশ করা হয়। আদালতের নির্দেশ অনুযায়ী এই আবেদনের পরবর্তী শুনানি হবে ১০ অগস্ট। পাশাপাশি, এই প্রসঙ্গে আদালত মুম্বই প্রাশসনকেও তাদের বক্তব্য জানানোর নির্দেশ দিয়েছে। রাজ এবং থর্পের জামিন নামঞ্জুর করে ম্যাজিস্ট্রেট আদালত। এর পরেই সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সেশন আদালতে পাল্টা আবেদন করেন দুই অভিযুক্ত। আপাতত ম্যাজিস্ট্রেট আদালতের নির্দেশ অনুযায়ী তাঁরা কারাগারে বন্দি।

Advertisement

এ দিকে শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে এক মডেল-অভিনেত্রীকে শারীরিক নিগ্রহ এবং তিন হাজার কোটি টাকা জালিয়াতির অভিযোগ এনেছেন বিজেপি নেতা রাম কদম। রামের দাবি, চলতি বছরে ১৪ এপ্রিল সেই বিখ্যাত মডেল-অভিনেত্রীকে হেনস্থা করেন রাজ। জুহু পুলিশ স্টেশনে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলেও কোনও পদক্ষেপ করা হয়নি। শুধু তাই নয়, সেই মডেল-অভিনেত্রীর উপর চাপ সৃষ্টি করা হয় বলেও দাবি করেন রাম।

আরও পড়ুন

Advertisement