Advertisement
১৯ এপ্রিল ২০২৪
arjun kapoor

Arjun Kapoor: ক্যামেরা বন্ধ হলে আমি কেমন চেহারা নিয়ে ঘুরব, সেটা আমার ব্যাপার: অর্জুন

তাঁকে নিয়ে মানুষের ভুল ধারণা বিস্তর— এমনটাই মনে করেন অর্জুন। ক্যামেরার বাইরেও অর্জুনের অস্তিত্ব আছে। সে কথা মনে করিয়ে দিতে চাইলেন অভিনেতা।

ভারতীয় পুরুষদের থেকে নিজেকে আলাদা মনে করেন অর্জুন

ভারতীয় পুরুষদের থেকে নিজেকে আলাদা মনে করেন অর্জুন

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৫:৪০
Share: Save:

সমসাময়িক অভিনেতাদের তুলনায় নিজেকে অনেকটাই আলাদা ভাবেন অর্জুন কপূর। প্রতিটি চরিত্রে নতুন করে নিজেকে ভাঙতে পছন্দ করেন। কিন্তু পদবির জন্যই লোকের তাঁকে নিয়ে বেশ কিছু ভুল ধারণা আছে বলে মনে করেন তিনি। তাঁর চেহারা নিয়েও বিভিন্ন সময়ে কথা উঠেছে। অর্জুন অকপটে জানান, ভারতীয় পুরুষ বলতে যে ধারণা মানুষের মনে আঁকা আছে, তার থেকে তিনি অনেকটাই আলাদা। কিন্তু আদৌ কি মানুষ তাঁকে বোঝে?

এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘‘অনায়াসে কোনও চরিত্র ফুটিয়ে তুলেছি বলে যদি লোকে ভাবে সেটাই আমি, তা হলে ভুল হবে। ‘ইশকজাদে’-র আমি আর ‘গুন্ডে’র আমি তো এক নই। নানা ধরনের চরিত্রে সাবলীল থাকাই আমার কাজ। তার সঙ্গে ব্যক্তি আমার কোনও যোগ নেই।’’

পেশিবহুল চেহারা তাঁর নয়। শরীরে মেদও অন্য নায়কদের তুলনায় কিছু বেশিই। তা নিয়ে একেবারেই লজ্জিত নন অর্জুন। তবে চরিত্রের প্রয়োজনে চেহারা বদল করতে তাঁর যে বেশি সময় লাগে না, সে কথাও জানাতে ভোলেননি। বছরের শুরুতেই নিজের শরীরচর্চার রুটিন সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অর্জুন। ২০২১-এর ফেব্রুয়ারি থেকে ২০২২-এর মে— এই ১৫ মাস তিনি কঠোর শরীরচর্চার মধ্যে ছিলেন। নিজেই জানিয়েছেন, জীবনে কঠিন সময় যাচ্ছে। শেষ অবধি যে পেরেছেন, এতেই খুশি তিনি।

অভিনেতার কথায়, ‘‘আমি যেমন ওজন বাড়াতে পারি, তেমনই ঝরাতেও পারি। ক্যামেরার সামনে আমার চেহারা চরিত্রের উপযোগী কি না, সেটাই প্রশ্ন। সেখানে যদি ব্যর্থ না হই, তবে পর্দার বাইরে আমি কেমন চেহারা নিয়ে ঘুরছি, তা নিয়ে কারও বক্তব্য থাকতে পারে না। সেটা আমার জীবন। আমার ইচ্ছে।’’

মোহিত সুরি পরিচালিত ‘এক ভিলেন রিটার্নস’ মুক্তি পেতে চলেছে আগামী ২৯ জুলাই। তারা সুতারিয়া, জন আব্রাহাম এবং দিশা পটানির সঙ্গে সে ছবিতে দেখা যাবে অর্জুনকেও। অভিনেতার ঝুলিতে রয়েছে নবাগত পরিচালক আসমান ভরদ্বাজের একটি ডার্ক কমেডি এবং অজয় বহলের পরবর্তী ছবি ‘লেডি কিলার’ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arjun kapoor body Weightloss Acting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE