Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Ekta Kapoor in Trouble

আইনি জটিলতায় একতা কপূর, প্রযোজকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত

আইনি সমস্যায় একতা কপূর। তাঁর তৈরি ওয়েব সিরিজ়কে কেন্দ্র করে তৈরি হয়েছে যাবতীয় সমস্যা। এ বার তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত।

একতা কপূরের বিরুদ্ধে কিসের অভিযোগ?

একতা কপূরের বিরুদ্ধে কিসের অভিযোগ? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৮:৪৬
Share: Save:

আইনি জটিলতায় একতা কপূর এবং তাঁর মা শোভা কপূর। বলিপাড়ার জনপ্রিয় প্রয‌োজক-পরিচালকদের মধ্যে অন্যতম একতা। বুধবার তাঁদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল বেগুসরাইয়ের আদালত। একতা তাঁর নতুন সিরিজ়ে সেনা এবং তাঁদের পরিবারকে অসম্মান করেছেন— এই অভিযোগে তাঁদের বিরুদ্ধে পরোয়ানা জারি করল আদালত।

বিহারের বাসিন্দা প্রাক্তন সেনাকর্মী শম্ভু কুমারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। তাঁর অভিযোগ, একতা তাঁর এক সিরিজ়ের মধ্যে জওয়ানদের পরিবারের অনুভূতিকে আঘাত করেছেন।

ওই ওয়েব সিরিজ়ে দেখানো হয়েছে এক সেনার স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে। যা দেখে তিনি মর্মাহত। এমনকি, একাধিক আপত্তিকর দৃশ্য নিয়েও প্রশ্ন তুলেছেন বিহারের ওই বাসিন্দা।

যদিও এই ঘটনায় ক্ষমাও চেয়েছিলেন একতা। কিন্তু তার পরেও কেন জারি করা হল গ্রেফতারি পরোয়ানা? ওই ব্যক্তির আইনজীবীর বক্তব্য, এই মামলায় আদালতে হাজিরা দেননি একতা। তাই তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। তবে বেগুসরাইয়ের ওই জওয়ানের কথা মতো সিরিজ় থেকে বেশ কিছু আপত্তিকর দৃশ্য ছেঁটেও ফেলা হয়। যদিও এ প্রসঙ্গে এখনও একতার তরফ থেকে আসেনি কোনও মন্তব্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE