Advertisement
১৯ জুন ২০২৪
Gauri Khan In Tears

‘পাঠান’-এর দুর্ধর্ষ সাফল্য, তার পরেও কেন কেঁদে ভাসালেন শাহরুখ-পত্নী গৌরী

দু’দিন হল মুক্তি পেয়েছে ‘পাঠান’। প্রথম দিনেই বক্স অফিসে কামাল। বিশ্ব জুড়ে ব্যবসা ১০০ কোটি পার। প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ অনুরাগীরা।

এত বছর পর শাহরুখের ছবিমুক্তি নিয়ে কী প্রতিক্রিয়া স্ত্রী গৌরী খানের?

এত বছর পর শাহরুখের ছবিমুক্তি নিয়ে কী প্রতিক্রিয়া স্ত্রী গৌরী খানের? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৪:৩৭
Share: Save:

সারা দেশে জুড়ে ‘পাঠান’ ঝড়। প্রথম দিনেই ১০৬ কোটির ব্যবসা করে ফেলেছে শাহরুখ খানের নতুন ছবি। চার বছর পর বড় পর্দায় আবার নায়কের ধামাকা। উত্তেজিত তাঁর ভক্তরা। শাহরুখ অনুরাগীদের উত্তেজনার কথা সকলের জানা। কিন্তু এত বছর পর শাহরুখের ছবির মুক্তি নিয়ে কী প্রতিক্রিয়া তাঁর পরিবারের? স্ত্রী গৌরী খান, ছোট ছেলে আব্রাম খান এবং মেয়ে সুহানা খানকে দেখা গিয়েছিল ছবির বিশেষ প্রদর্শনীতে।

মাঝের এই চার বছর সিনেমা থেকে দূরে থাকা এতটাও সহজ ছিল না শাহরুখের পক্ষে। বিশেষ করে, এমন একজন নায়ক যাঁর জীবনের সবটাই সিনেমাকে ঘিরে। শুটিং ফ্লোর, অ্যাকশন, কাট থেকে দূরে তাঁর পক্ষে সত্যিই কঠিন। তাই তো সেই সময় শাহরুখের জীবনের অন্যতম স্তম্ভ ছিলেন স্ত্রী গৌরী। তাই তো ছবির এই সাফল্যে চোখে জল গৌরীর।

ঘনিষ্ঠ বন্ধুদের জন্য খাওয়াদাওয়ার আয়োজন করেছিলেন শাহরুখ। সেখানে সবাই প্রায় ‘পাঠান’-এর প্রশংসায় পঞ্চমুখ। সকলের থেকে এত প্রশংসা পেয়ে চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী গৌরী। এই ছবির নেপথ্যে শাহরুখের অক্লান্ত পরিশ্রম নিজের চোখে দেখেছেন গৌরী। তাই তো বন্ধু এবং দর্শকের মুখে এত প্রশংসা শুনে কেঁদে ফেললেন গৌরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gauri Khan Shah Rukh Khan Pathaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE