Advertisement
১৮ জুলাই ২০২৪
Kangana Ranaut

কত টাকা নিয়ে মুম্বইয়ে এসেছিলেন কঙ্গনা? জানালেন অভিনেত্রী নিজেই

টাকা এখন আছে, পরের মুহূর্তে নেই। জীবনের নানা সময়ে ভয়াবহ পরিস্থিতির মোকাবিলা করতে হয়েছে কঙ্গনাকে। জানালেন সেই অধ্যায়।

তবে কঙ্গনা শুধু অভিনেত্রী নন আর। সদ্য শেষ করেছেন ‘ইমার্জেন্সি’ ছবির শুটিং।

তবে কঙ্গনা শুধু অভিনেত্রী নন আর। সদ্য শেষ করেছেন ‘ইমার্জেন্সি’ ছবির শুটিং। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৯:১২
Share: Save:

কর্মঠ মানুষ তিনি। আবার বিদ্রোহীও বটে। পান থেকে চুন খসলে বিতর্কিত মন্তব্য করে বসেন কঙ্গনা রানাউত। যার জেরে বন্ধ করে দিতে হয় তাঁর টুইটার হ্যান্ডল। তবে কিছুতেই তাঁর কোনও ভয় নেই। ২০ মাস পর আবার রাজপাট ফিরে পেয়েছেন সদ্য। টুইটারে ব্লক খুলতেই ফের এসে পড়েছেন জমে থাকা কথার বোঝা নিয়ে। ‘পাঠান’ দেখার আগে বক্স অফিসে যে হইহই হচ্ছে, শুরুতে তা নিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন। কিন্তু ছবিটি দেখে প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রী।

তবে কঙ্গনা শুধু অভিনেত্রী নন আর। সদ্য শেষ করেছেন ‘ইমার্জেন্সি’ ছবির শুটিং। ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’র পর ফের পরিচালকের চেয়ারে কঙ্গনা রানাউত। সঙ্গে ছবির প্রযোজনায় কঙ্গনারই প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’। ছবির শুটিং শেষ হওয়ার পর নিজের নানা অভিজ্ঞতার কথা সমাজমাধ্যমে শেয়ার করেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী। সমাজমাধ্যমে পোস্ট করেন সেটের কিছু ছবিও। বিবরণীতে কঙ্গনা জানান, এই ছবি করতে গিয়ে একাধিক বাধার সম্মুখীন হয়েছেন তিনি। ডেঙ্গিতে ভুগেছেন, শরীর অসুস্থ থাকাকালীনও শুটিং করতে হয়েছে তাঁকে। এমনকি, ছবির খরচ বহন করতে গিয়ে তাঁকে নিজের সব সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে বলেও দাবি পদ্মশ্রী পাওয়া অভিনেত্রীর। যদিও লড়াইটা বজায় ছিল শুরু থেকেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, “প্রতি মুহূর্তেই চ্যালেঞ্জ নিয়ে গিয়েছি। যখন মুম্বইয়ে পা রেখেছিলাম, সঙ্গে ছিল মাত্র ৫০০ টাকা। তাই যদি সর্বস্বান্তও হয়ে যাই, আবার শক্তি সঞ্চয় করে ঘুরে দাঁড়াতে পারব, সেই সাহস আছে। টাকাপয়সা, সম্পত্তি আমার কাছে বড় নয়। এ সবের কোনও অর্থ নেই।”

২০২১-এ ‘ইমার্জেন্সি’ ছবির ঘোষণা করেন কঙ্গনা রানাউত। ছবিতে দেশের অন্যতম চর্চিত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন ‘গ্যাংস্টার’ খ্যাত অভিনেত্রী। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনুপম খের, শ্রেয়স তলপড়ে, মহিমা চৌধুরী ও মিলিন্দ সোমন। চলতি বছরে মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Life Struggle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE