Advertisement
০২ মে ২০২৪
Arshad Warsi

‘বিগ বস্‌’-এর প্রথম সিজ়নের সঞ্চালক ছিলেন আরশাদ, হঠাৎ মুখ বদলে সলমনকে আনা হল কেন?

‘বিগ বস্’ শোয়ের প্রথম সিজ়নের সঞ্চালক ছিলেন আরশাদ ওয়ারসি। হঠাৎ কী কারণে মুখ বদল হয় এই সঞ্চালকের?

Arshad Warsi reveals why he was replaced by Salman Khan in Bigg Boss

(বাঁ দিকে) আরশাদ ওয়ারসি। সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ২০:৩১
Share: Save:

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন আরশাদ ওয়ারসি। প্রায় ২৭ বছর কাটিয়ে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। তাঁর ঝুলিতে হিট ছবির সংখ্যা নেহাত কম নয়। কৌতুকাভিনেতা হিসেবে বিশেষ জনপ্রিয় আরশাদ। সিনেমার পাশপাশি এই মুহূর্তে ওয়েব সিরিজ়ের মাধ্যমে কেরিয়ারের নতুন অধ্যায় শুরু করেছেন অভিনেতা। তবে একটা সময় আরশাদকে রাতারাতি সরিয়ে দেওয়া হয় ‘বিগ বস্’-শো থেকে। সেই সময় তাঁর জায়গা নেন সলমন খান। হঠাৎ কী কারণে সরতে হয়েছিল তাঁকে? সে বিষয়ে মুখ খুললেন আরশাদ।

এমনিতেই বলিউডের অন্দরে স্বজনপোষণ নিয়ে সরব হয়েছেন একাধিক তারকা। কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে বলিউডের সব খ্যাতনামীদের। খোদ সলমনের উপর স্বজনপোষণের আঁচ আসে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর। তবে আরশাদের সঙ্গে তেমন কিছুই হয়নি। অভিনেতা জানান, সেই সময় তিনি একটি ছবির শুটিংয়ে লন্ডনে ছিলেন । সেই কারণেই মুখ বদল করা হয় সঞ্চালকের। সলমন ছাড়াও এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলেছেন শিল্পা শেট্টি, সঞ্জয় দত্তের মতো তারকারা। তবে সিজ়ন চার থেকে এখনও পর্যন্ত টানা সলমন খানই এই দায়িত্ব সামলে আসছেন।

আরশাদের কথায়, ‘‘বিগ বস্ এর মতো শোয়ের জন্য সলমনের থেকে ভাল আর কোনও সঞ্চালক হতে পারতেন বলে আমার অন্তত মনে হয় না। ওই ধরনের রিয়ালিটি শো-য়ে সলমনের মতো একজন ‘দাবাং’-কে প্রয়োজন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arshad Warsi Salman Khan Bigg Boss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE