Advertisement
০১ মে ২০২৪
Arun Roy

ক্যানসারে আক্রান্ত ‘বাঘাযতীন’ ছবির পরিচালক অরুণ রায়, এখন কেমন আছেন তিনি?

‘চোলাই’, ‘হীরালাল’, ‘আট বারো’-সহ একাধিক ছবির পরিচালক অরুণ রায়। তাঁর নতুন ছবি ‘বাঘাযতীন’ মুক্তি পাবে আগামী পুজোয়।

Image of director Arun Roy

পরিচালক অরুণ রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১৫:৫২
Share: Save:

ক্যানসারে আক্রান্ত টলিপাড়ার পরিচালক অরুণ রায়। টলিপাড়া সূত্রে খবর, দিন কয়েক আগেই তিনি এই রোগে আক্রান্ত হয়েছেন। আনন্দবাজার অনলাইনের তরফে এই প্রসঙ্গে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি স্বীকার করে নেন।

তবে টলিপাড়ায় খবর ছড়াতে সকলে যখন পরিচালককে নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন, অরুণ কিন্তু হাসিমুখেই বিষয়টিকে মেনে নিলেন। আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘ক্যানসার হয়েছে তো কী হয়েছে! যে কারওরই হতে পারে। এটা নিয়ে আলাদা করে আলোচনার কিছু নেই।’’ অরুণ জানালেন, দিন কয়েক আগে তাঁর খাদ্যনালীতে ক্যানসার ধরা পড়েছে। তবে শরীরে ক্যানসার এখনও প্রথম পর্যায়ে রয়েছে। তাই ডাক্তার তাঁকে কেমোথেরাপির পরামর্শ দিয়েছেন।

সম্প্রতি অরুণ পরিচালিত ‘বাঘাযতীন’ ছবির টিজ়ার প্রকাশ্যে এসেছে। এই ছবিতে নামভূমিকায় অভিনয় করেছেন দেব। দেব কি জানেন? অরুণের উত্তর, ‘‘দেব কেন? ইন্ডাস্ট্রির অনেকেই জানেন। তবে আমার কোনও অসুবিধা হচ্ছে না। চিকিৎসকের পরামর্শ মতোই সব কিছু এগোবে।’’ তবে শারীরিক অসুস্থতার জন্য বাড়িতে বসে থাকতে রাজি নন পরিচালক। আপাতত তিনি ‘বাঘাযতীন’-এর ট্রেলার প্রকাশের প্রস্তুতি নিচ্ছেন। ছবিটি পুজোয় মুক্তি পাবে।

সম্প্রতি তাঁর ‘অরণ্যের দিনরাত্রি’ ছবির শুটিং শেষ করেছেন পরিচালক। আপাতত ছবির ডাবিংয়ের কাজ চলছে। আগামী দিনের ব্যস্ততা নিয়ে কী ভাবছেন তিনি? পরিচালকের জোরালো উত্তর, ‘‘দেখুন, রোগ রোগের জায়গায় রয়েছে। সিনেমা সিনেমার জায়গায়। এদের মধ্যে কোনও বিরোধে আমি বিশ্বাসী নই। কাজ থামাব না।’’ পাশাপাশি নতুন ছবি নিয়েও চিন্তাভাবনা করছেন বলে জানালেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE