Advertisement
১০ মে ২০২৪
Arunima Ghosh

Arunima Ghosh: দু’বছর ধরে হত্যার হুমকি অরুণিমাকে, অভিনেত্রীর বাড়ির সামনে গ্রেফতার যুবক

অরুণিমার দাবি, পরিবারের সদস্যদের হত্যা করার ভয় দেখানো, অ্যাসিড ছুড়ে আক্রমণ করার হুমকি— নানা ভাবে ব্যতিব্যস্ত করেন সেই যুবক।

হত্যার হুমকি অরুণিমাকে

হত্যার হুমকি অরুণিমাকে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২১ ১৪:৩৭
Share: Save:

পরিবারের সদস্যদের হত্যা করার ভয় দেখানো, অ্যাসিড ছুড়ে আক্রমণ করার হুমকি— দু’বছর ধরে অভিনেত্রী অরুণিমা ঘোষকে নানা ভাবে ব্যতিব্যস্ত করেন এক যুবক। এমনই অভিযোগ অভিনেত্রীর। রবিবার রাতে অরুণিমার বাড়ি পর্যন্ত পৌঁছে যান সেই যুবক। আতঙ্কিত অরুণিমা তখনই পুলিশের কাছে যুবকের বিরুদ্ধে অভিযোগ জানান। তার পরেই অরুণিমার বাড়ির সামনে থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

আনন্দবাজার অনলাইনকে অরুণিমা বলেন, ‘‘২০১৯ সাল থেকে টানা এই সমস্যা চলছে। ছেলেটির দাবি, সে নাকি আমাকে ভালবাসে। এ দিকে আমাকে ফোন করে হুমকি দেয়। আমার মা, মাসি এবং ছোট ভাইকে নিয়ে নানা অশ্লীল কথাবার্তা বলে। আর কত সহ্য করব?’’ অরুণিমার কথায় জানা গেল, এর আগেও দু’বার সেই যুবকের হাজতবাস হয়েছে। এক বার ১১ দিনের জন্য, আর এক বার ৭ দিনের জন্য জেলে কাটিয়ে এসেছেন তিনি। গ্রেফতার হওয়া যুবকের জন্য অরুণিমা এক বার শ্যুটিং বাতিল করেছিলেন, এক বার বেড়াতে যেতে পারেননি। সব বাতিল করে ছেলেটিকে গ্রেফতার করানোর জন্য অরুণিমাকে ম্যাজিস্ট্রেটের কাছে ছুটতে হয়েছিল।

অরুণিমার কথা থেকে জানা গেল, তাঁর ফোন নম্বর বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিয়েছেন এই যুবক। অচেনা অজানা মানুষদের কাছ থেকে নানাবিধ বার্তা এবং ফোন আসছে।

অরুণিমা বললেন, ‘‘আমার প্রেমিক নেই। যদি থাকত, তা হলে এই ছেলেটি তাকেও আক্রমণ করার চেষ্টা করত! আমার সঙ্গে কারও ছবি দেখলেই আমাকে গালিগালাজ করতে থাকে। আমি চাই ওর মানসিক চিকিৎসা করানো হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arunima Ghosh Death threat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE