Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Aryan Khan

আরিয়ানের জীবনে অনন্যা এখন অতীত, বলিউডের খ্যাতনামী সুন্দরীতে মজেছেন শাহরুখ-পুত্র!

আরিয়ান খান ক্যামেরার সামনে আসতে কখনওই স্বচ্ছন্দ নন। কিন্তু তার পরও তাঁকে নিয়ে নিরন্তর চর্চা লেগেই রয়েছে। আরিয়ান নাকি প্রেমে পড়েছেন! তা-ও আবার বলিপাড়ার আইটেম ডান্সারের।

অনন্যাকে ভুলে বলিউডের আইটেম গার্লে মজেছেন আরিয়ান খান।

অনন্যাকে ভুলে বলিউডের আইটেম গার্লে মজেছেন আরিয়ান খান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১১:০২
Share: Save:

প্রেমে পড়েছেন আরিয়ান খান! তবে এই প্রথম নয়, আগেও বহু বার শাহরুখ-পুত্রের প্রেমের ফিসফিসানি শোনা গিয়েছিল মায়ানগরীতে। যার মধ্যেই অনন্যা পাণ্ডের সঙ্গে আরিয়ানের প্রেমের চর্চা কম হয়নি। মাদককাণ্ডে যখন গ্রেফতার হয়েছিলেন আরিয়ান, তখন নাম জড়িয়েছিল অনন্যারও। দু’জনের গভীর বন্ধুত্বের কথা তখন থেকেই সকলের জানা। তবে এ বার বলিপাড়ার কোনও তারকা- সন্তান নন, আরিয়ানের মন মজেছে নাকি বলিপাড়ার অন্যতম চর্চিত মরোক্কান সুন্দরীতে। কথা হচ্ছে নোরা ফতেহির।

বলিউডের ‘দিলবর গার্ল’ এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় তারকা। যদিও বলিউডে নিজের মাটি শক্ত করাটা সহজ ছিল না নোরার জন্য। কিন্তু এখন নোরার ওঠাবসা সবটা বলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে। কখনও মালাইকার সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। কখনও আবার ডাক পেয়েছেন কর্ণ জোহরের পার্টিতে। এ বার একই অনুষ্ঠানে দেখা গেল আরিয়ানের সঙ্গে। তবে এই প্রথম নয়, আজকাল নাকি বিভিন্ন সময় একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁদের। এক কথায় ঘনিষ্ঠতা বাড়ছে দু’জনের।

কিন্তু এই গুঞ্জনের শুরু কোথা থেকে?

সম্প্রতি এক রেডিট ব্যাবহারকারী আরিয়ান ও নোরার সঙ্গে আলাদা আলদা ছবি দেন। কিন্তু ক্যাপশনে লেখেন, ‘‘তোমাদের দু’জনের সঙ্গে দেখা করে ভাল লাগল।’’ এর পরই দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেন নেটাগরিকরা। বছর পঁচিশের আরিয়ানের সঙ্গে সত্যি সত্যি কি প্রেমে করছেন বলিউডের এই আইটেম গার্ল? নাকি অনুরাগীদের কল্পনা, সেটা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE