Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ratna Pathak Shah

যদি প্রাণ যায়? নাসিরুদ্দিনকে কথাই বলতে দেন না স্ত্রী রত্না

‘পাঠান’কে উদাহরণ হিসাবে ধরা যায় বলেই মনে করছেন রত্না। কেউ তাঁর ব্যক্তিগত মতামত প্রকাশ করলে তার পরিণাম কী হতে পারে তা দেখে চলেছেন বর্ষীয়ান অভিনেত্রী। জানালেন, ভয় করে ইদানীং।

নাসিরুদ্দিনকে মুখ না খোলার পরামর্শই দিতে চান স্ত্রী রত্না।

নাসিরুদ্দিনকে মুখ না খোলার পরামর্শই দিতে চান স্ত্রী রত্না। -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৮:৪৭
Share: Save:

চাঁছাছোলা কথা বলতে কসুর করেন না অভিনেতা জুটি নাসিরুদ্দিন শাহ এবং রত্না পাঠক। তাই বলে প্রসঙ্গ যখন ‘পাঠান’, নাসিরুদ্দিনকে মুখ না খোলার পরামর্শই দিতে চান স্ত্রী রত্না। যা পরিস্থিতি, তাতে লোকজন বাড়ি এসে ইট-পাটকেল ছুড়ে যেতে পারে বলে আশঙ্কা ‘লিপস্টিক আন্ডার মাই বোরখা’ অভিনেত্রীর।

বর্তমানে ‘কচ্ছ এক্সপ্রেস’ ছবির প্রচারে ব্যস্ত রত্না। এক অনুষ্ঠানে গিয়ে ‘পাঠান’ নিয়েও প্রশ্নের মুখোমুখি হতে হল তাঁকে। সেখানেই জানালেন, নাসিরুদ্দিনকে কোনও রকম মন্তব্য করা থেকে বিরত রাখেন তিনি। যাতে বিপদ কম আসে। অশান্তি ভাল লাগে না রত্নার। তাঁর দাবি, “বলা যায় না, হিংসার যে পরিমণ্ডল দেখতে পাচ্ছি, কেউ বাড়িতে এসে পাথর ছুড়ে মারতে পারে। কিছুই অসম্ভব নয়।” রত্না আরও বলেন, “এখনকার সময়ে এমনিতেই কাজ পাওয়া কঠিন হয়ে গিয়েছে। কারণ একাধিক। তবু সতর্ক থাকতে হবে। তাই বলে ভয় পেলেও চলবে না। আমার স্বামীকে সাবধানে থাকতে বলি।”

‘পাঠান’কে উদাহরণ হিসাবে ধরা যায় বলেই মনে করছেন রত্না। কেউ তাঁর ব্যক্তিগত মতামত প্রকাশ করলে তার পরিণাম কী হতে পারে তা দেখে চলেছেন বর্ষীয়ান অভিনেত্রী। জানালেন, ভয় করে ইদানীং। কেউ তো ভুল ধরিয়ে দিচ্ছেই না, উল্টে প্রশ্রয় দেওয়ার দল ভারী হচ্ছে। এর পরে তা হলে কোন দিন আসবে? আশঙ্কা রয়েছে বলেই দাবি রত্নার।

আসমান ভরদ্বাজের থ্রিলার ‘কুট্টি’তে শীঘ্রই দেখা যাবে নাসিরুদ্দিনকে। অন্য দিকে রত্না প্রথম বার গুজরাতি ছবি করছেন। মূল চরিত্রেই দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ratna Pathak Shah Naseeruddin Shah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE