Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Aryan Khan: শনি-রবি বন্ধ আদালত, হাজতেই কাটবে আরিয়ানের সপ্তাহান্ত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৯ অক্টোবর ২০২১ ১৪:৩০
আরিয়ান খান।

আরিয়ান খান।

সপ্তাহ শেষেও দেখা গেল না আশার আলো। বন্দিদশাই এখনও ভবিতব্য আরিয়ান খানের।

ম্যাজিস্ট্রেট কোর্ট জামিন মঞ্জুর করলে নতুন সপ্তাহ শুরুর আগে বাড়ি ফিরতে পারবেন শাহরুখ-পুত্র। অন্তত সে রকমই আশা করেছিলেন আইনজীবী সতীশ মানশিণ্ডে। অপেক্ষায় ছিল পরিবারও। কিন্তু আপাতত তেমন কিছুর সুযোগ নেই। অগত্যা আর্থার রোড জেলের বন্ধ ঘরে দিন কাটবে আরিয়ানের।

৯ অক্টোবর মাসের দ্বিতীয় শনিবার। তার পরদিন, ১০ অক্টোবর রবিবার। নিয়ম মতো এই দু’দিন বন্ধ ম্যাজিস্ট্রেট কোর্ট। তাই সোমবারের আগে এনডিপিএস আদালতে জামিনের আবেদন করা কোনও ভাবে সম্ভব নয়। অর্থাৎ সোমবার পর্যন্ত নিশ্চিতভাবে বাড়ি ফিরতে পারছেন না আরিয়ান। সপ্তাহান্ত কাটবে আর্থার রোড জেলের নিভৃতবাসে। বাকি হাজতবাসীদের মতোই সাদামাঠা জীবনযাপনে। আরিয়ানের নিভৃতবাস শেষ হলেই জেল কক্ষে নিয়ে যাওয়া হবে তাঁকে।

Advertisement

গত বৃহস্পতিবার মুম্বই কোর্ট আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। সঙ্গে সঙ্গে আরিয়ানদের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ নিযুক্ত আইনজীবী। আরিয়ানকে জামিন দিলে তথ্যপ্রমাণ এ দিক-ও দিক হতে পারে। ব্যাঘাত ঘটতে পারে তদন্ত প্রক্রিয়াতেও। শুক্রবার আদালতে এমনই যুক্তি দেখিয়েছেন বিপক্ষের আইনজীবী অনিল সিংহ। অন্য দিকে, আরিয়ানের আইনজীবী সতীশের পাল্টা যুক্তি- প্রভাবশালী পরিবারের ছেলে মানেই তথ্যপ্রমাণ নয়ছয় করবেন, তা ধরে নেওয়া ভুল। কিন্তু শেষমেশ সতীশের যুক্তিতে সায় দেয়নি ম্যাজিস্ট্রেট কোর্ট। নাকচ হয়ে যায় শাহরুখ-পুত্রের জামিনের আবেদন।

আরও পড়ুন

Advertisement