Advertisement
১৬ জুন ২০২৪
Shah Rukh Khan

Aryan Khan: আরিয়ান-কাণ্ডে সুশান্ত-যোগ! বলিউড প্রযোজকের বাড়ি ও দফতরে হানা দিলেন এনসিবি-র আধিকারিকরা

মাদক-কাণ্ডে এই প্রথম তাঁর নাম উঠে আসেনি। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সময় তাঁকে মাদক সরবরাহ করার অভিযোগ উঠেছিল ইমতিয়াজের বিরুদ্ধে।

আরিয়ানের সঙ্গে  জড়িয়ে যাচ্ছে সুশান্তের নাম।

আরিয়ানের সঙ্গে জড়িয়ে যাচ্ছে সুশান্তের নাম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২১ ১০:২৫
Share: Save:

আরিয়ান খান এবং তাঁর সঙ্গীদের গ্রেফতার করে থেমে নেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আরও গভীরে গিয়ে তদন্ত করছে তারা। এ বার বলিউডের প্রযোজক ইমতিয়াজ খাত্রির বান্দ্রার বাড়ি এবং অফিসে হানা দিলেন এনসিবি-র আধিকারিকরা।

তবে মাদক-কাণ্ডে এই প্রথম তাঁর নাম উঠে আসেনি। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সময় তাঁকে মাদক সরবরাহ করার অভিযোগ ওঠে ইমতিয়াজের বিরুদ্ধে। প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-কে ইমতিয়াজের বিষয়ে একাধিক তথ্য দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, ইমতিয়াজের থেকেই মাদক সংগ্রহ করতেন সুশান্ত।

ইমতিয়াজ ব্যবসায়ী পরিবারের ছেলে। বিভিন্ন নেতা-মন্ত্রীর সঙ্গেও তাঁর ঘনিষ্ঠতা রয়েছে বলে জানিয়েছিলেন শ্রুতির আইনজীবী। কংগ্রেস-ঘনিষ্ঠ ইমতিয়াজই নাকি বলিউডের বিভিন্ন তারকাকে মাদক সরবরাহ করে থাকেন। তাঁর কথায়, “আমি বলিউডের এমন অনেককেই চিনি যাঁরা নিয়মিত ইমতিয়াজের থেকে মাদক সংগ্রহ করেন।”

মনীশ মলহোত্র, সুরজ পঞ্চোলী, গুরু রনধাওয়াদের মতো তারকাদের সঙ্গে দেখা যায় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan NCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE