Advertisement
২৬ নভেম্বর ২০২২
Aryan Khan Case

Aryan Khan drug case: মাদক-কাণ্ডে শাহরুখ পুত্র আরিয়ানকে বেকসুর খালাস করল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা

বাদশা-পুত্রের সঙ্গেই মাদক মামলায় নাম জড়িয়েছিল মুনমুন ধমেচা-সহ তাঁর কিছু বন্ধুর। যা নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয় সেই সময়ে।

আরিয়ান খান নির্দোষ!

আরিয়ান খান নির্দোষ!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১৩:৩১
Share: Save:

বহু টালবাহানার পর আরিয়ান খানকে বেকসুর খালাস দিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। সংস্থার চার্জশিটে বলা হয়েছে শাহরুখ-তনয়ের কাছে কোনও মাদক পাওয়া যায়নি। গত বছর অক্টোবর মাসে প্রমোদতরীতে পার্টি চলাকালীন অভিযান চালায় এনসিবি। আরিয়ান ও তাঁর দুই বন্ধু-সহ কয়েক জনকে সেখান থেকে তুলে নিয়ে যাওয়া হয়। বেশ কিছু দিন জেলে কাটানোর পর জামিনে ছাড়া পান তারকা-সন্তান।

Advertisement

এনসিবির পেশ করা চার্জশিটে নাম নেই আরিয়ান-সহ ৬ জনের। তাঁদের মধ্যে রয়েছেন প্রমোদতরীর অনুষ্ঠানের ৪ আয়োজকও। এঁদের কারও বিরুদ্ধেই তেমন কোনও তথ্যপ্রমাণ মেলেনি বলে জানিয়েছে সংস্থা। এনডিপিএস আইনের বিভিন্ন ধারায় বাকি ১৪ জনের নামে অভিযোগ দায়ের হচ্ছে।

২০২১ সালের ২ অক্টোবর মুম্বই উপকূলে ওই প্রমোদতরী থেকেই গ্রেফতার হন আরিয়ান। পাকড়াও হন তাঁর ২ বন্ধু মুনমুন ধমেচা, আরবাজ মার্চেন্ট-সহ অন্যরাও। প্রায় এক মাস পরে বম্বে হাইকোর্ট জামিন দেয় শাহরুখ-পুত্র এবং তাঁর দুই বন্ধুকে। মামলার তদন্ত প্রথমে ছিল এনসিবি মুম্বই শাখার হাতে। পরে তদন্তের ভার নেয় বিশেষ তদন্তকারী সংস্থা (সিট)। সেই মামলাতেই শুক্রবার ৬ হাজার পাতার চার্জশিট পেশ হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.