Advertisement
২৬ নভেম্বর ২০২২
Shah Rukh Khan

Shah Rukh- Aryan: হাত ধরার চেষ্টা করতে বিরক্ত শাহরুখ, বাবাকে সামলে নিলেন আরিয়ান

রবিবার রাতে মুম্বই বিমানবন্দরে শাহরুখ খানকে আগলে রাখলেন ছেলে আরিয়ান।

অন্য রূপে আরিয়ান

অন্য রূপে আরিয়ান

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৩:৩৩
Share: Save:

ডান হাতে শক্ত করে ধরা আব্রামের হাত। বিমানবন্দরে শাহরুখ খান। সঙ্গে বড় ছেলে আরিয়ান আর বোন শেহনাজ। পারিবারিক সফর শেষে রবিবার রাতে তাঁদের একসঙ্গে দেখা গেল মুম্বইয়ে। আগে আগে হাঁটছেন আরিয়ান। মাঝে পিছনে ফিরে দেখছেন বাকি সদস্যদের। হঠাৎই ছন্দপতন। ভক্তদের ভিড় ঠেলে এগিয়ে যাওয়ার মুখে হঠাৎ কেউ ধরে ফেললেন শাহরুখের হাত। ঝটকা মারলেন অভিনেতা। কয়েক মুহূর্ত সময় নিলেন আরিয়ান। পিছনে এসে বাবাকে হাত দিয়ে আড়াল করে সামনে নিয়ে এলেন। তাঁর ভঙ্গিতে যত্ন,সুরক্ষার ছাপ স্পষ্ট। বাবাকে যেন বুক দিয়ে আগলাতে চান। ভক্তের হাত চেপে ধরায় শাহরুখ যতটা বিরক্ত হয়েছেন, তার সবটা যেন নিজেরই গাফিলতি হিসাবে দেখছিলেন আরিয়ান। মাস্ক পরা থাকলেও তাঁর অভিব্যক্তিতে সবটা স্পষ্ট।

Advertisement

‘ডাংকি’-র শ্যুটিং সেরে সবে ফিরেছেন কিং খান। তার পরই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে উড়ে গিয়েছিলেন কোথাও। কোনও কারণে কি মেজাজ খারাপ ছিল শাহরুখের? সে নিয়েও দুশ্চিন্তা প্রকাশ করলেন অনেকে। ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই চর্চা তুঙ্গে। কেউ বললেন, ‘আরিয়ানের মধ্যে বাবাকে সুরক্ষা দেওয়ার প্রবণতা গুণের পরিচায়ক’। এই আরিয়ানকে নিয়েই খারাপ কথা বলা উচিত হয়নি বলে মনে করলেন তাঁরা। আবার কেউ বললেন, ‘বিনা অনুমতিতে শাহরুখকে স্পর্শ করার স্পর্ধা হয় কী ভাবে! সেই ব্যক্তিকে চড় মারা উচিত ছিল’।

২০২১-এর অক্টোবরে মুম্বইতে মাদক পাচার-কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান। দুর্বিপাকে পড়েছিল খান পরিবার। তবে চলতি বছর আরিয়ানকে নির্দোষ ঘোষণা করায় আবার সপুত্র শাহরুখ প্রকাশ্যে আসছেন। যা ইতিবাচক বলেই মনে করছেন অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.