Advertisement
২৯ নভেম্বর ২০২২
Aryan Khan

শাহরুখ না কি আরিয়ান? গভীর রাতে বিমানবন্দরে বাবা-ছেলের মধ্যে গুলিয়ে ফেললেন অনুরাগীরা!

শাহরুখের মতো দেখতে, তাঁরই সৌন্দর্য যেন আরিয়ানের আদলে। গভীর রাতে মুম্বই বিমানবন্দরে আরিয়ানকে দেখে মুগ্ধ ভক্তরা। কোথায় চলেছেন তিনি?

আরিয়ানকে দেখে মুগ্ধ অনুরাগীরা।

আরিয়ানকে দেখে মুগ্ধ অনুরাগীরা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১২:৫৫
Share: Save:

বৃহস্পতিবার গভীর রাতে মুম্বই বিমানবন্দরে নজরে এলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। বিদেশ সফরে চলেছিলেন তিনি, এমনটাই অনুমান। গাড়ি থেকে নামার মুহূর্তে তাঁকে ক্যামেরাবন্দি করেন পাপারাৎজি। পরনে কালো টি-শার্টের উপর ডেনিম জ্যাকেট, নীচে কার্গো প্যান্ট। পায়ে সাদা স্নিকার্স। ভিডিয়োতে দেখা যায়, বিমানবন্দরের প্রবেশপথের দিকে হাঁটার সময় আরিয়ান কয়েক জনের সঙ্গে কথা বলেছেন। প্রবেশদ্বারে তাঁকে নিরাপত্তা কর্মকর্তাদের সঙ্গেও কথা বলতে দেখা যায়, বিদায় দিতে আসা কিছু মানুষের দিকে হাত নেড়ে ভিতরে ঢুকে যান আরিয়ান।

Advertisement

সেই ভিডিয়ো ভাইরাল হতেই খুঁটিয়ে দেখেন অনুরাগীরা। এক জন লেখেন, ‘মুফাসা কা বেটা (মুফাসার ছেলে)।’ কারণটাও স্পষ্ট। ‘লায়ন কিং’ ছবির হিন্দি ডাবিং-এ ‘সিম্বা’র চরিত্রে আরিয়ান তাঁর কণ্ঠ দিয়েছেন। মুফাসায় কণ্ঠ দিয়েছেন শাহরুখ খান। আর এক ভক্ত মন্তব্য করেছেন, ‘বাপ কা বেটা! পুরো শাহরুখ খানের মতোই দেখতে হচ্ছে আরিয়ানকে।’ কেউ বললেন, আরিয়ান বাবার মতোই ‘সুন্দর’। কেউ কেউ বললেন, বাবা আর ছেলেকে হঠাৎ দেখলে গুলিয়ে যেতে পারে!

কয়েক মাস আগে, আরিয়ানকে মাদক-কাণ্ডে বেকসুর খালাস করেছে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থাম(এনসিবি)। এনসিবির নির্দেশে আরিয়ানের পাসপোর্ট ফিরিয়ে দিয়েছে আদালত। এর পর বিদেশ সফরে যেতেও আর কোনও বাধা নেই শাহরুখ-তনয়ের। গত বছর ৩ অক্টোবর মুম্বইয়ে প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয়েছিল সবান্ধব আরিয়ানকে। মাদক পাচারচক্রে যুক্ত তিনি, এমনটাই ছিল অভিযোগ। এক মাস জেলে থাকার পর জামিনে ছাড়া পেয়েছিলেন আরিয়ান। বিভীষিকাময় সে সব দিন কাটিয়ে ছন্দে ফিরছেন আরিয়ান।

বলিউডে কাজ শুরু করেছেন ইতিমধ্যেই। তবে অভিনয়ে আসার ইচ্ছে নেই তাঁর। টিনসেল টাউনের জন্য স্যাটায়ার লিখছেন তারকা-সন্তান। ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন। মুম্বইয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, সে গল্প মর্মস্পর্শী। তরুণ অভিনেতার কর্মজীবন নিয়ে। বাস্তব অভিজ্ঞতা থেকে অনুপ্রেরণা এলেও আদতে সেটি কাল্পনিক চিত্রনাট্য। অভিনেতাদের প্রতি দিনের জীবন, মানসিক চাপ, শৈল্পিক চ্যালেঞ্জকে প্রতিফলিত করবে আরিয়ানের সিরিজটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.