Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Aryan Khan: এখনও বন্দিদশা! বাড়ি থেকে বেরোবেন না আরিয়ান, নিশ্চিন্ত শাহরুখকে ফোন অক্ষয়-সলমনের

এই মুহূর্তে কোথাও বেরোবেন না আরিয়ান। খান পরিবারের ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, “বাড়ির বাইরে চিত্রগ্রাহকেরা থাকবেন। তাই আরিয়ান এখন বেরোবে না।”

অভিনন্দন জানাতে শাহরুখকে ফোন করছেন অক্ষয় কুমার এবং সলমন খান।

অভিনন্দন জানাতে শাহরুখকে ফোন করছেন অক্ষয় কুমার এবং সলমন খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ১৫:১১
Share: Save:

২৬ দিন হাজতে কাটিয়ে ‘মন্নত’-এ ফিরেছেন আরিয়ান খান। শাহরুখের অট্টালিকার বাইরে উৎসবের আমেজ। কিন্তু মুক্তির উচ্ছ্বাসের আড়ালেও দপদপ করছে উৎকণ্ঠা। শাহরুখ-পুত্রের বন্দিদশা কেটেছে ঠিকই। কিন্তু ঘিরে রয়েছে নিয়মকানুনের বেড়াজাল। এখন বেশ কিছু দিন ‘মন্নত’-এর বাইরে পা রাখবেন না তারকা-সন্তান। এমনই জানিয়েছেন শাহরুখের সহকারী পূজা দাদলানি। অর্থাৎ আইনি বন্দিদশা ঘুচলেও আপাতত চার দেওয়ালের ঘেরাটোপেই দিন কাটবে শাহরুখ-তনয়ের। দাদার জেলমুক্তির কারণে নাকি খুব শীঘ্রই নিউ ইয়র্ক থেকে বাড়ি ফিরতে চলেছেন বোন সুহানা।

কয়েকটি শর্তে জামিন দেওয়া হয়েছে আরিয়ানকে। বিশেষ আদালতের কাছে পাসপোর্ট জমা রাখতে হবে। দেশের বাইরে এই মুহূর্তে কোথাও যেতে পারবেন না শাহরুখ-পুত্র। দেশের মধ্যে কোথাও যেতে হলেও জানাতে হবে তদন্তকারী অফিসারকে। আপাতত লোকচক্ষু থেকে তাঁকে আড়ালে রাখার সিদ্ধান্ত নিয়েছেন বাবা-মা। অর্থাৎ ঘর ছেড়ে এই মুহূর্তে কোথাও বেরোবেন না আরিয়ান। খান পরিবারের ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, “বাড়ির বাইরে এখন চিত্রগ্রাহকেরা থাকবেন। তাই আরিয়ান এখন বেরোবে না।” শাহরুখ-পুত্রের বন্ধুদেরও এই মুহূর্তে দেখা করতে না আসার অনুরোধ জানানো হয়েছে পরিবারের তরফে।

আরিয়ানের জামিনের খবরে খুশি কিং খানের বন্ধুরা। তাঁকে অভিনন্দন জানাতে ইতিমধ্যেই ফোন করছেন সলমন খান এবং অক্ষয় কুমার। আরিয়ান গ্রেফতার হওয়ার পর শাহরুখের বাড়িতে একাধিক বার ছুটে গিয়েছিলেন সলমন। খান পরিবারের সঙ্গেই দুশ্চিন্তায় দিন কেটেছে তাঁরও। আরিয়ানের সাময়িক মুক্তিতে খানিক আশ্বস্ত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE