বিশিষ্ট সঙ্গীত শিল্পী আশা ভোঁসলের সঙ্গে গলা মেলালেন বলি অভিনেতা নীল নীতিন মুকেশ। শুনতে অবাক লাগছে? ভাবছেন অভিনয় ছেড়ে নীল কি তবে সঙ্গীত জগতে পা রাখতে চলেছেন? ব্যাপারটা এমন নয়।

সম্প্রতি গণেশ পুজো উপলক্ষে মেতে উঠেছিল মায়ানগরী মুম্বই। বাদ যাননি মুকেশ অম্বানী থেকে শুরু করে বলি টাউনের তাবড় সেলেবরা। স্ত্রী রুক্মিণী এবং এক বছরের ছোট্ট মেয়ে নুরভি কে নিয়ে নীল নীতিনও সামিল হয়েছিলেন গণেশ বন্দনায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

With the one and only, the living legend, my dearest Asha Tai. This is one of my most favourite songs of hers. Got the opportunity to of singing a few lines with her. 🤗🤗🙏🏻 love and respect always Tai @asha.bhosle❤️🤗

A post shared by Neil Nitin Mukesh (@neilnitinmukesh) on

 

আরও পড়ুন- সারার ‘ফিরে দেখা’ মুহূর্তের ছবি দেখে নেট দুনিয়া হতবাক! কার্তিক কী বললেন জানেন?

 

আরও পড়ুন- বক্স অফিসে সফল ‘গোত্র’

 

শুধু তাই নয়, গণেশ চতুর্থী উপলক্ষে আশার সঙ্গে জনপ্রিয় গান ‘জানে জা ঢুন্ডতা’ গাইতে দেখা গিয়েছিল ওই অভিনেতাকে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে সেই গান শেয়ারও করেন নীল। ক্যাপশনে লেখেন, ‘একমাত্র লিভিং লেজেন্ডের সঙ্গে আমার অন্যতম পছন্দের গানের কয়েকটা লাইন গাইতে পেরে আমি সত্যিই আপ্লুত। অনেক ভালবাসা আশাজি।’

১৯৭২ সালে ছবি ‘জওয়ানি দিওয়ানি’ ছবির জন্য এই গানটি ডুয়েট করেন কিশোর কুমার এবং আশা ভোঁসলে। সে সময় ব্যাপক জনপ্রিয়তা লাভ করে ওই গানটি।