Advertisement
২৪ জুলাই ২০২৪
Celeb Tour

দুই সঙ্গী নিয়ে কাশ্মীরে আশা পারেখ! কোথায়, কী ভাবে রাত কাটালেন বর্ষীয়ান অভিনেত্রী?

উঠল বাই তো বে়ড়াতে যাই- এই মানসিকতা থেকে এঁরা যত্রতত্রসর্বত্র। এর আগে তাঁরা পৌঁছে গিয়েছিলেন মলদ্বীপে। এখন তাঁরা কাশ্মীরে!

Image Of Asha parekh, Helen, Wahida Rahman

আশা পারেখ, হেলেন, ওয়াহিদা রহমান। সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ২০:১১
Share: Save:

আশা পারেখ নাকি ধরাছোঁয়ার বাইরে? কেউ তাঁর সঙ্গে যোগাযোগই করতে পারছেন না। তিনি শহর ছেড়ে দূরে। নিরিবিলিতে একান্তে সময় কাটাচ্ছেন। এই পর্যন্ত ঠিক ছিল। আরও খবর, তিনি নাকি একা নেই। তাঁর সঙ্গে আরও দু’জন রয়েছেন। খোশমেজাজে ছুটি কাটাচ্ছেন তাঁদের সঙ্গে।

ব্যাপারটা কী? বয়স যে সংখ্যা মাত্র, সে কথা তিনি এবং তাঁর আরও দুই সঙ্গী বার বার প্রমাণ করেছেন। তাঁরা হেলেন এবং ওয়াহিদা রহমান। ষাট থেকে আশির দশক পর্যন্ত তিন নায়িকা বলিউডে শাসন চালিয়েছেন। এখন নিজেদের জীবনের মালকিন। উঠল বাই তো বে়ড়াতে যাই- এই মানসিকতা থেকে এঁরা যত্রতত্রসর্বত্র। এর আগে তাঁরা পৌঁছে গিয়েছিলেন মলদ্বীপে। এখন তাঁরা কাশ্মীরে! তারই ছবি ভাগ করে নিয়েছেন আশা। সেখানে তাঁরা একটি বাগানে বসে খানাপিনা সেরেছেন। তিন বন্ধুর সেই ছবি ভাইরাল হতে না হতেই ভূস্বর্গে হাউজ়বোটে রাত কাটানোর খবর প্রকাশ্যে।

এ বারেও আশার সমাজমাধ্যম থেকে একটি ছবি ভাগ করে নেওয়া হয়েছে। রাজকীয় হাউজ়বোটে তিন নায়িকা। মাথার উপরে ঝাড়বাতি। ঘরের দেওয়ালে কাঠের সূক্ষ্ম জাফরিকাটা। পায়ের নীচে কাশ্মীরি গালিচা। সঙ্গে বিলাসবহুল সোফাসেট। সব মিলিয়ে বেশ রাজকীয় ব্যাপার। কাশ্মীরে গিয়ে ‘কাশ্মীর কি কলি’র মতোই সেজেছিলেন তাঁরা? ছবি বলছে, একেবারে আধুনিক পোশাকে ঝকঝকে তিন বন্ধু। পাশ্চাত্য পোশাকের উপরে জড়িয়ে নিয়েছেন গরম পোশাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asha Parekh Helen Kashmir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE