Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Asha Parekh

ভাইরাল! অতিমারিকে পিছনে ফেলে আন্দামানে ওয়াহিদা-আশা-হেলেন?

যখন যৌবন ছিল তখনও এঁরা ছিলেন চর্চার কেন্দ্রবিন্দুতে। ষাট থেকে আশির দশক মাতাল এঁদের অভিনয়ের আকর্ষণে।

ছুটি উপভোগ করছেন তাঁরা।

ছুটি উপভোগ করছেন তাঁরা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২১ ২২:২৯
Share: Save:

অতিমারির আতঙ্কে সবাই জবুথবু। এই ৩ নায়িকাকে দেখুন! সাবধানতা মেনে কেমন জীবন উপভোগ করছেন। এঁরা ওয়াহিদা রহমান, আশা পারেখ, হেলেন। তিন বন্ধুতে আন্দামানে সমুদ্রতটে। আধুনিক পোশাকে সেজে দিব্য ছুটি উপভোগ করছেন। তাঁদের বন্ধুত্ব, উদযাপন আর স্বাধীনতা মন ভাল করে দিয়েছে নেটাগরিকদের। ইতিবাচক বার্তা ছড়িয়ে আপাতত এঁরাই নেটমাধ্যমে ভাইরাল!

যখন যৌবন ছিল তখনও এঁরা ছিলেন চর্চার কেন্দ্রবিন্দুতে। ষাট থেকে আশির দশক মাতাল এঁদের অভিনয়ের আকর্ষণে। মনে রাখার মতো আরও একটি গুণ, এঁদের নাচ। বিশেষ করে হেলেনের নাচের ছন্দে তাল মেলাননি এমন দর্শকের সংখ্যা বোধহয় খুবই কম। তাঁরাই অবসর জীবন নিজেদের করে কাটাতে পৌঁছে গিয়েছেন সমুদ্রঘেরা দ্বীপে। পরিচালক তনুজ গর্গের শেয়ার করা ছবি বলছেন, প্রবীণ হয়েও নবীনদের মতোই আধুনিকা তাঁরা। ওয়াহিদা ঝকঝকে জিন্স, টপ, চওড়া কোমরবন্ধনিতে। আশা, হেলেন অনায়াস আধুনিক পোশাকে। তিন জনের মুখেই আনন্দের হাসি।

পরিচালক ছবিতে সুন্দর ক্যাপশনও দিয়েছেন, ‘মন যেমন চায়।’ জনৈক নেটাগরিকের দাবি, ‘জীবনের প্রতিটা মুহূর্ত এঁরাই উপভোগ করছেন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE