Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Arbaaz Merchant

Aryan Khan: আরিয়ানকে ছেড়ে বেরোব না আমি, জেলে আরবাজ তাঁর বাবাকে এ কথাই বলেন

আরবাজের বাবা আইনজীবী আসলাম জানালেন, তিনি যে দিন জেলে ছেলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন, সে দিন আরাবাজ তাঁকে এ কথা বলেছেন।

আরিয়ান খান এবং আরবাজ মার্চেন্ট

আরিয়ান খান এবং আরবাজ মার্চেন্ট

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১৮:৫৭
Share: Save:

আরবাজ মার্চেন্টের বাবা আসলাম মার্চেন্ট নিজের ছেলেকে নিয়ে গর্বিত। ছেলের বন্ধুবৎসল ভাব দেখে আসলাম মুগ্ধ। তাঁর কথায়, ‘‘ছেলে যে ভাবে তাঁর বন্ধু আরিয়ান খানের পাশে দাঁড়াচ্ছে, তাতে আমি খুব খুশি। আরবাজ আমাকে বলেছেন, যা-ই হয়ে যাক, বন্ধুকে জেলে একা ছেড়ে আসবে না সে।’’

মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীর মাদক-পার্টিতে শাহরুখ খানের ছেলে আরিয়ানের সঙ্গে আরবাজকেও আটক করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাঁরা দু’জনেই একসঙ্গে আর্থার রোড জেলে বন্দি ২৩ দিন ধরে।

আরবাজের বাবা আইনজীবী আসলাম জানালেন, তিনি যে দিন জেলে ছেলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন, সে দিন আরাবাজ তাঁকে বলেছেন, ‘‘বাবা, আমরা একসঙ্গে জেলে এসেছি। বেরোলে একসঙ্গেই বেরোব। আমি আরিয়ানকে একা ছেড়ে যাব না কোথাও।’’

ঘরোয়া পার্টিতে মাঝেমধ্যেই আরিয়ানের সঙ্গে দেখা যায় তাঁকে। ইনস্টাগ্রামের নানা ফ্যানপেজে ছড়িয়ে তাঁদের অসংখ্য ছবি। আরিয়ানই তাঁর একমাত্র তারকা বন্ধু নন। তালিকায় রয়েছেন অনন্যা পাণ্ডে (চাঙ্কি পাণ্ডের কন্যা), শানায়া কপূর (সঞ্জয় কপূরের কন্যা), অনন্যার তুতো ভাই অহন পাণ্ডের মতো তারকা-সন্তানরা। আরিয়ানের বোন সুহানা খানও আরবাজের ঘনিষ্ঠ বন্ধু।

কিন্তু আরবাজের বাবার কথায়, ‘‘শাহরুখের ছেলের জামিন পাওয়ার আশা রয়েছে। আমার ছেলে তো শাহরুখ-পুত্র নয়। আমরা খুবই সাধারণ মানুষ। তাই ওরকম যোগাযোগও নেই।’’

মঙ্গলবার বম্বে আদালতে আরিয়ান খানের জামিনের শুনানি অসমাপ্ত রইল। যার অর্থ মঙ্গলবার তিনি জামিন পেলেন না। বুধবার ফের শুনানি। দুপুর সাড়ে ১২টা নাগাদ রায় দেবে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE