Advertisement
২৩ এপ্রিল ২০২৪
K L Rahul

সাক্ষী অগ্নিদেব! রাহুল-আথিয়ার বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে

আপাতত ছোট করেই বিয়ের অনুষ্ঠান। চারহাত এক হল রাহুল-আথিয়ার। বিয়ের আসরের একগুচ্ছ ছবি প্রকাশ্যে।

মালাবদল শেষে হাতে হাত রেখে হাসছেন আথিয়া আর রাহুল। সন্ধ্যায় সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে সেই ছবি।

মালাবদল শেষে হাতে হাত রেখে হাসছেন আথিয়া আর রাহুল। সন্ধ্যায় সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে সেই ছবি। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ২০:৩২
Share: Save:

হালকা গোলাপি শেরওয়ানিতে কেএল রাহুল। উল্টো দিকে আইভরি লেহঙ্গায় পাত্রী আথিয়া শেট্টি। গোপনীয়তা সত্ত্বেও বিয়ের মণ্ডপ থেকে বর-কনের ছবি প্রকাশ্যে এল। অবশেষে প্রেমিকের গলায় মালা দিলেন সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি।

২৩ জানুয়ারি, শুভ লগ্নে অভিনেত্রী বিয়ে সারলেন ক্রিকেটতারকা কেএল রাহুলের সঙ্গে। বিয়ের অনুষ্ঠান হল একেবারে ঘরোয়া পরিমণ্ডলে। সোমবার বিকেলে সুনীল আর তাঁর পুত্র অহন শেট্টি বাড়ি থেকে বেরিয়ে এসে মিষ্টিমুখ করান বাইরে উপস্থিত আলোকচিত্রী এবং সাংবাদিকদের।

সুনীল জানান, তিনি এ বার আইনত ‘শ্বশুরমশাই’ হলেন। বললেন, “অসাধারণ অনুষ্ঠান হল, কিন্তু ছোট করে। শুধু মাত্র পারিবারিক বৃত্তে।”

সুনীলের খান্ডালার খামারবাড়িতেই বিয়ের আয়োজন। বেশ কয়েক জন বলিউড তারকাকে বিয়ের আসরে প্রবেশ করতে দেখা যায়।

তবে গোপনীয়তা নিয়ে সতর্কতা থাকায় খবর বাইরে আসতে দেরি হচ্ছিল। শনিবার রাতে আলো ঝলমল বিয়েবাড়ির ছবি দূর থেকে ক্যামেরায় ধরে ফেলেন আলোকচিত্রীরা। আকর্ষণীয় হলুদ আলোর সঙ্গে সোনালি শামিয়ানা— সব মিলিয়ে যেন এক মায়াবী পরিবেশ। ফুলে ফুলে ঢাকা পড়েছে খোলা আকাশের নীচে বিয়ের মণ্ডপ। তাই দেখে উৎফুল্ল অনুরাগীরা। যতটুকু দেখা যায়, ঘুরিয়ে-ফিরিয়ে দেখেও যেন আশ মিটছে না।

বিয়ের সানাই বাজছে শনিবার থেকেই। সুনীলের খান্ডালার খামারবাড়িতে সাজ সাজ রব বেশ কয়েক দিন ধরেই। সোমবার বিয়ের ছবি প্রকাশ্যে আসতে মুগ্ধ হলেন সবাই। মালাবদল শেষে হাতে হাত রেখে হাসছেন আথিয়া আর রাহুল। সন্ধ্যায় সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে সেই ছবি।

আথিয়া-রাহুলের বিয়েতে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন মিলিয়ে নিমন্ত্রিতের সংখ্যা মাত্র ১০০ জন। যদিও রিসেপশনের অনুষ্ঠান আরও বড় করে হবে কয়েক সপ্তাহ পরে। ঘনিষ্ঠ সূত্রে খবর, মে মাসে আইপিএল শেষ হওয়ার পর সেই চমক অপেক্ষা করছে। সেই অনুষ্ঠান একই সঙ্গে আলোকিত করবেন ক্রিকেট এবং অভিনয় জগতের তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

K L Rahul Athiya Shetty Wedding Photos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE