Advertisement
২০ এপ্রিল ২০২৪
Athiya Shetty Kl Rahul marriage

বিয়ের পর সাদামাটা লুকে আথিয়া শেট্টি, রাহুলকে ছাড়াই কোথায় চললেন তিনি?

বিয়ের পর এই প্রথম প্রকাশ্যে সুনীল-কন্যা আথিয়া শেট্টি। তবে নববধূর পাশে দেখা গেল না কেএল রাহুলকে।

Picture Of Athiya Shetty and K.L.Rahul

বিয়ের পর প্রথম বার কে এল রাহুকে ছাড়াই প্রকাশ্যে আথিয়া শেট্টি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৫:১৫
Share: Save:

২৩ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন আথিয়া শেট্টি ও ভারতীয় ক্রিকেট তারকা কেএল রাহুল। সুনীল শেট্টির খান্ডালার বাড়ি ‘জাঁহা’ তেই বসেছিল বিয়ের অনুষ্ঠান। একেবারে ঘরোয়া ভাবেই বিয়ে সম্পন্ন হয় আথিয়া-রাহুলের। তবে বলিউড এবং ক্রিকেট দুনিয়ার অনেকেই আসতে পারেননি বিয়েতে। সূত্রের খবর, তাঁদের জন্য মুম্বইতে নাকি এলাহি আয়োজন করবেন সুনীল। তাই বিয়ের পর্ব মিটিয়ে গোটা পরিবার ফিরেছেন মায়ানগরীতে। শনিবার আথিয়াকে দেখা গেল শহরে, তবে দোকা নয় একা। স্বামী রাহুলকে ছাড়াই বিয়ের পর প্রথম বার প্রকাশ্যে আথিয়া। পরনে হালকা রঙের জিন্স, ওভারসাইজ শার্ট। আলোকচিত্রীদের দেখা মাত্র মৃদু হেসেই গাড়িতে উঠে যান সুনীল-কন্যা। আসলে শহরের এক রূপটান কেন্দ্রে গিয়েছিলেন অভিনেত্রী।

Picture Of Athiya Shetty

বিয়ের পর প্রথম বার প্রকাশ্যে আথিয়া শেট্টি। ছবি: সংগৃহীত।

সেখান থেকে বাইরে বেরিয়েই সোজা গাড়ির দিকে হাঁটা লাগান আথিয়া। সদ্য বিবাহিত আথিয়াকে দেখে আলোকচিত্রীরা শুভেচ্ছা জানালেন। পাল্টা হালকা হেসে ধন্যবাদ জানিয়েই গাড়িতে উঠে গেলেন অভিনেত্রী। তা দেখে নেটদুনিয়ার একাংশ অবশ্য আথিয়াকে সমালোচনা করতেও পিছপা হননি। কারও মতে তিনি অহঙ্কারী! ভিডিয়োতে দেখা যাচ্ছে আথিয়ার সিঁথিতে সিঁদুর নেই। গলায় নেই মঙ্গলসূত্র। কেউ কেউ আবার এই বিষয়টা নিয়ে নিন্দে মন্দ করেছেন। অন্য পক্ষ অবশ্য অভিনেত্রীর এই সহজ-সরল লুকের প্রশংসাও করেছেন।

আথিয়া-রাহুলের বিয়েতে আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব মিলিয়ে নিমন্ত্রিতের সংখ্যা ছিল মাত্র ১০০ জন। যদিও রিসেপশনের অনুষ্ঠান আরও বড় করে হবে কয়েক মাস পরে। ঘনিষ্ঠ সূত্রে খবর, মে মাসে আইপিএল শেষ হওয়ার পর সেই চমক অপেক্ষা করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Athiya Shetty Kl Rahul marriage KL Rahul Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE