Advertisement
১৬ জুলাই ২০২৪
Rakhi Sawant

‘মাথায় হাত রাখার কেউ রইল না’, মা চলে যেতে হাউহাউ করে কান্না রাখির

হাসপাতালের শয্যায় নাকে নল গোঁজা জয়াকে শুয়ে থাকতে দেখা যায়। নিথর। পাশে মাটিতে বসে হাপুস নয়নে কেঁদে চলেছেন কন্যা রাখি। কিছু ক্ষণ আগের সেই মুহূর্তই এখন অতীত।

মায়ের মৃত্যুর পর শোকে বিহ্বল হয়ে স্বামী আদিল দুরানিকে খুঁজছিলেন অভিনেত্রী।

মায়ের মৃত্যুর পর শোকে বিহ্বল হয়ে স্বামী আদিল দুরানিকে খুঁজছিলেন অভিনেত্রী। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১১:১৪
Share: Save:

মারণরোগের কাছে হার মানলেন রাখি সবন্তের মা জয়া ভেদা। মস্তিষ্কের ক্যানসারে ভুগছিলেন তিনি। মুম্বইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি ছিলেন। শনিবার হাসপাতালের বাইরে কান্নায় ভেঙে পড়তে দেখা গেল প্রাক্তন ‘বিগ বস’ তারকা রাখিকে। চিকিৎসার ত্রুটি ছিল না। বহু প্রার্থনা সত্ত্বেও বাঁচানো গেল না জয়াকে।

মায়ের মৃত্যুর পর শোকে বিহ্বল হয়ে স্বামী আদিল দুরানিকে খুঁজছিলেন অভিনেত্রী। বন্ধুবান্ধবরা তাঁকে সামলানোর চেষ্টা করছিলেন। যদিও রাখি সান্ত্বনা দেওয়ার ঊর্ধ্বে তখন। বলে চলেছেন, “আদিল কোথায়? ওকে কেউ ফোন করো।” আলোকচিত্রীদের সামনেও প্রলাপ বকে চলেন রাখি। তাঁর হাউহাউ করে কান্নার মুহূর্ত ঘুরছে সমাজমাধ্যমে।

ইতিমধ্যে রাখি তাঁর মায়ের সঙ্গে পুরনো এক ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা যায় জয়ার মৃত্যুর আগের পরিস্থিতি। হাসপাতালের শয্যায় নাকে নল গোঁজা জয়াকে শুয়ে থাকতে দেখা যায়। নিথর। পাশে মাটিতে বসে হাপুস নয়নে কেঁদে চলেছেন কন্যা রাখি। সেই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, “আমার মাথায় আর কোনও দিন হাত রাখবে না মা। আমার সব শেষ হয়ে গেল। আর কিছু হারানোর নেই। কোথায় যাব আমি এ বার, কী করব? মা তোমায় খুব ভালবাসি... মিস করছি খুব।” রাখির সেই পোস্টে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন বলিউড সতীর্থরা। রবিবার মায়ের শেষকৃত্য হবে, জানান রাখি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Mother Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE