Advertisement
১৯ জুন ২০২৪
Ayush Sharma In Kolkata

কলকাতায় আয়ুষ শর্মা, ‘রুসলান’-এর প্রচারে এসে সলমনের হালহকিকত জানালেন তাঁর ভগ্নীপতি

সলমনের বাড়িতে গুলিকাণ্ডের পর বৈশাখের তপ্ত দুপুরে কলকাতায় সাংবাদিকদের মুখোমুখি ভগ্নীপতি আয়ুষ শর্মা।

মঙ্গলবার কলকাতায় আয়ুষ শর্মা।

মঙ্গলবার কলকাতায় আয়ুষ শর্মা। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ১৯:৫৪
Share: Save:

‘‘ভাইজান কখন কোথায় যাচ্ছেন, কী করছেন— এগুলো নিয়ে কোনও মন্তব্যই করব না। মুম্বই পুলিশের তরফ থেকে গোটা পরিবারকে নির্দেশ দেওয়া আছে।’’কলকাতায় এসে বললেন আয়ুষ শর্মা। সম্প্রতি সলমন খানের বাড়িতে গুলি চালান বন্দুকবাজেরা। তার পর থেকেই নিরাপত্তা বাড়ানো হয়েছে অভিনেতার। নড়েচড়ে বসেছে মুম্বই পুলিশ। শোনা যাচ্ছে, অভিনেতা তাঁর বান্দ্রার ফ্ল্যাট ছেড়ে নাকি পাকাপাকি ভাবে পানভেলের বাগানবাড়িতে থাকতে শুরু করবেন। এমন নানা জল্পনা বলিউডের ভাইজানকে ঘিরে। এর মাঝেই কলকাতায় এলেন সলমনের ভগ্নীপতি অভিনেতা আয়ুষ শর্মা। উপলক্ষ, আসন্ন ছবি ‘রুসলান’-এর প্রচার। সঙ্গে ছবির অভিনেত্রী সুশ্রী শর্মা।

২০১৮ সালে বড় পর্দায় অভিষেক হয় আয়ুষের। সলমনের হাত ধরেই। তার পর যে কাজই করেছেন, তার সবটাই শ্যালকের প্রযোজনা সংস্থার সঙ্গে। এই প্রথম বার সেই ছাতা থেকে বেরিয়ে ছবি করলেন আয়ুষ। বৈশাখের তপ্ত দুপুরে কলকাতায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানালেন ভাইজানের হালহকিকত।

কলকাতায় এসেছেন সোমবার রাতে। তাঁদের ছবির প্রচারের জন্য শেষ শহর হিসেবে বেছে নিয়েছেন ‘সিটি অফ জয়’কে। ‘রুসলান’ আয়ুষের তৃতীয় ছবি। তা-ও আবার সলমন খানের ছাতা থেকে বেরিয়ে। পরনে কালো শার্ট, ওয়াইড লেগ প্যান্ট, চোখে রোদচশমা। সঙ্গে ধবধবে সাদা পোশাকে সুশ্রী। সৌন্দর্য প্রতিযোগিতায় জিতে এ বার অভিনয় জগতে পা রাখতে চলেছেন তিনি।

Ayush Sharma in kolkata for Ruslaan talks about Salman khan's whereabouts

সুশ্রী শর্মার সঙ্গে আয়ুষ শর্মা। —নিজস্ব চিত্র।

নিজের প্রথম ছবি ‘লভযাত্রী’র সময় কলকাতায় এসেছিলেন আয়ুষ। সেই সময় কালীঘাটে পুজো দেন অভিনেতা। এ বার ‘রুসলান’-এর প্রচারে ফের শহরে এলেন তিনি। গত বার যখন এসেছিলেন, তার থেকে নিরাপত্তা বেড়েছে আয়ুষের। অভিনেতার চার পাশে কালো পোশাকের নিরাপত্তারক্ষীরা। প্রেক্ষিতে সলমনের বাড়িতে হামলা।

এই নিয়ে বেশ কয়েক বার কলকাতায় এলেও একটা ইচ্ছে অপূর্ণ রয়ে গিয়েছে আয়ুষের। সেটা হল, কলকাতায় রাস্তায় ঘুরে ঘুরে ছবি তোলা। তবে এখন আর তা সম্ভব নয় কঠোর নিরাপত্তার কারণে। সেই সূত্র ধরেই আয়ুষের কাছে প্রশ্ন রাখা হয়, গুলিকাণ্ডের পর কেমন আছেন সলমন? আয়ুষ বলেন, ‘‘ভাইজান ভাল আছেন। দিব্যি কাজ করছেন।’’ প্রায় ১৯ মিনিটের সাংবাদিক সম্মেলন। সেখানে শ্যালকের প্রতি কৃতজ্ঞতাও জানালেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE