Advertisement
২৪ জুলাই ২০২৪
Ayushmann Khurrana and Rashmika Mandanna

বলিউডে আবার ‘হরর-কমেডি’! প্রথমবার একসঙ্গে আয়ুষ্মান-রশ্মিকা, সঙ্গী ‘ভ্যাম্পায়ার’

‘হরর-কমেডি’ ছবি বানাতে সিদ্ধহস্ত দীনেশ বিজন। ২০১৮ সালে তাঁর প্রযোজনায় মুক্তি পায় ‘স্ত্রী’। তারপর ‘ভেড়িয়া’, ‘মুঞ্জ্যা’। শ্রদ্ধা কপূর ও রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী’ এতটাই জনপ্রিয় হয়েছিল যে তার সিক্যুয়েল তৈরি হচ্ছে।

Image of Ayushmann Khurrana and Rashmika Mandanna

আয়ুষ্মান খুরানা ও রশ্মিকা মন্দানাকে এক সঙ্গে দেখা যেতে পারে নতুন ছবিতে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৭:৪৫
Share: Save:

‘সামি সামি’ গানের তালে আপামর ভারতীয়ের হৃদয়ে হিল্লোল তুলেছিলেন রশ্মিকা মন্দানা। বলিউডে সেই অর্থে তাঁর প্রবেশ ঘটেছিল দক্ষিণী বহুভাষিক ছবি ‘পুষ্পা’-র হাত ধরেই। তারপর তিনি এলেন ‘গীতাঞ্জলি’-রূপে। রণবীর কপূরের বিপরীতে ‘অ্যানিমাল’ ছবিতে অভিনয় করে অবশ্য রশ্মিকা বেশ খানিকটা সমালোচিতই হয়েছিলেন। তাঁর চরিত্র নিয়ে যেমন দর্শকের মনে প্রশ্ন ছিল তেমনই প্রশ্ন উঠেছিল তাঁর অভিনয় প্রতিভা নিয়েও। তবে এবার তিনি ফিরছেন বলিউডে। বিপরীতে থাকবেন আর এক শক্তিশালী অভিনেতা আয়ুষ্মান খুরানা। অন্তত তেমনই জানা যাচ্ছে। আর এই ছবি হতে চলেছে ‘হরর-কমেডি’ ধারার।

জানা গিয়েছে, ‘হরর-কমেডি’ ছবি বানাতে সিদ্ধহস্ত দীনেশ বিজন। ২০১৮ সালে তাঁর প্রযোজনায় মুক্তি পায় ‘স্ত্রী’। তারপর ‘ভেড়িয়া’, ‘মুঞ্জ্যা’। শ্রদ্ধা কপূর ও রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী’ এতটাই জনপ্রিয় হয়েছিল যে তার সিক্যুয়েল তৈরি হচ্ছে। আগামী ১৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘স্ত্রী ২’। এবার রাজকুমার-শ্রদ্ধার সঙ্গে দেখা যাবে তমান্না ভাটিয়াকেও। দর্শক মহলে উৎসাহও রয়েছে এই ছবি নিয়ে। এরই মধ্যে জানা গিয়েছে, বিজন হাত দিতে চলেছেন ‘ভ্যাম্পায়ার অব বিজয় নগর’ ছবিতে। এবার পরিচালক হিসেবে তাঁর ছবিতে কাজ করবেন ‘মুঞ্জ্যা’-র আদিত্য সারপোতদার।

সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষেই কাজ শুরু হবে এই ছবির। ইতিমধ্যেই রশ্মিকা ও আয়ুষ্মানের সঙ্গে কথা হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। আয়ুষ্মানের সঙ্গে এর আগে ‘বালা’ করেছিলেন দীনেশ বিজন। সূত্রের খবর ‘ভ্যাম্পায়ার’-এর চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়েছে।

এই মুহূর্তে রশ্মিকা কাজ করছেন ‘পুষ্পা ২’ এবং ‘সিকন্দর’-এ। এই দুই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন যথাক্রমে অল্লু অর্জুন এবং সলমন খান। অন্যদিকে নতুন ছবিতে হাত দেওয়ার আগে আয়ুষ্মানকে শেষ করতে হবে কর্ণ জোহরের একটি ছবি এবং ‘বর্ডার ২’-এর শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE