Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Sourav Ganguly Biopic

সৌরভের জীবনীচিত্রে পর্দার ‘দাদা’ আয়ুষ্মানই? বড় ইঙ্গিত দিলেন অভিনেতা

সৌরভের জীবনীচিত্র নিয়ে গত দু’বছর ধরে ‘হচ্ছে-হবে’ করে শুধু জল্পনা। এ বার এই প্রসঙ্গে কোন ইঙ্গিত দিলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা!

Ayushmann Khurrana gives a hint on Playing Dada on Sourav Ganguly\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s Biopic

(বাঁ দিকে) সৌরভ গঙ্গোপাধ্যায়। আয়ুষ্মান খুরানা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৯:২৮
Share: Save:

সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনীচিত্র নিয়ে ধোঁয়াশা যেন কাটতেই চাইছে না। গত দু’বছর ধরে ‘হচ্ছে-হবে’ করে শুধু জল্পনা। কাকে দেখা যাবে ‘মহারাজ’-এর চরিত্রে? এই নিয়ে নানা জল্পনা। উঠে এসেছিল বেশ কিছু তারকার নাম। যার মধ্যে সব থেকে চর্চিত নামটি ছিল রণবীর কপূরের। এ ছাড়া হৃতিক রোশনের নামও শোনা গিয়েছিল। তবে শোনা যাচ্ছে, ইতিমধ্যেই ক্রিকেট তারকার জীবনীচিত্রের কাজ শুরু হয়ে গিয়েছে। অন্য দিকে, বরাবরই ভাল ক্রিকেট খেলেন আয়ুষ্মান খুরানা। যা এই ছবির জন্য ছিল প্রাথমিক শর্ত। অভিনয়ের দিক থেকে সব সময় নিজের সেরাটাই দেন। তাই রণবীর-হৃতিকদের ছাপিয়ে বার বার শোনা গিয়েছে আয়ুষ্মানের নাম। যদিও আনুষ্ঠানিক কোনও ঘোষণা এই ছবি নিয়ে কখনওই হয়নি। তার মাঝেই বড় ইঙ্গিত দিয়ে দিলেন অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুষ্মান জানান, তিনি তাঁর ইচ্ছেপূরণের একটি ছবি করতে চলেছেন। ছবিটি ক্রিকেটকেন্দ্রিক সেটাও জানান আয়ুষ্মান। তিনি বলেন, “বরাবরই অভিনয় জীবনে ক্রিকেটারের চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল। খুব শীঘ্রই সেই ইচ্ছেপূরণ হতে চলেছে।’’ আয়ুষ্মানের এই মন্তব্য থেকে দুইয়ে দুইয়ে চার করে ফেলেছেন অনেকেই। একটা বড় অংশের দর্শকের মত আয়ুষ্মানই আসলে পর্দার সৌরভ। তবে শেষমেশ কী হয়, তা সময় বলবে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE