Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Ayushmann Khurrana

Ayushmann Khurana: জানেন কি ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’র জন্য অডিশন দিয়েছিলেন আয়ুষ্মান খুরানা?

১৫ বছর আগে রিয়্যালিটি শোয়ের হাত ধরে যাত্রা শুরু আয়ুষ্মান খুরানার। শুরুর দিনগুলোয় একতা কপূরের ধারাবাহিকেও অডিশন দিয়েছিলেন নায়ক।

ধারাবাহিকে অডিশনও দিয়েছিলেন আয়ুষ্মান

ধারাবাহিকে অডিশনও দিয়েছিলেন আয়ুষ্মান

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৪:০৬
Share: Save:

বলিউডে প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম আয়ুষ্মান খুরানা। ‘ভিকি ডোনার’ থেকে ‘আনেক’ একের পর এক সাফল্য তাঁর ঝুলিতে। কিন্তু জানেন কি তাঁর শুরু পথটা এতটাও মসৃণ ছিল না। বহুবার প্রত্যাখ্যানও পেয়েছেন। একতা কপূরের জনপ্রিয় ধারাবাহিক ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’র জন্য অডিশন দিয়েছিলেন অভিনেতা। কিন্তু শেষ অবধি সেই ধারাবাহিকে অভিনয় করেননি অভিনেতা। তাঁর পরিবর্তে সেই চরিত্রে সুযোগ পান পুলকিত সম্রাট। শুরুতে বহু বহু ‘না’ শুনতে হয়েছিল আয়ুষ্মানকে। ১৫ বছর আগে এক রিয়্যালিটি শোয়ের হাত ধরে যাত্রা শুরু। তার পর দিল্লিতে বেশ কয়েক দিন রেডিয়ো জকি হিসেবে কাজ করেছিলেন নায়ক। এর পরেই মুম্বইয়ে চলে আসেন আয়ুষ্মান।

২০১২-এ প্রথম সুযোগ ‘ভিকি ডোনার।’ এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। মুম্বইয়ে দেওয়া এক সাক্ষাৎকারে আয়ুষ্মান বলেন, 'আমার এই মুহূর্তে মনে পড়ছে না, হয় ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’ অথবা ‘কসৌটি জিন্দাগি কি’-র জন্য আমি অডিশন দিয়েছিলাম। কিন্তু শেষ পর্যন্ত পুলকিত সেই চরিত্রে অভিনয় করে।' এই ধারাবাহিকে কাজ করবেন না বলে দিল্লি চলে গিয়েছিলেন আয়ুষ্মান।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Ayushmann Khurrana Bollywood Actor Television
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE