×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ এপ্রিল ২০২১ ই-পেপার

করিনার দ্বিতীয় সন্তান হওয়ার প্রাক্কালে একসঙ্গে গির্জায় গেলেন রণধীর-ববিতা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ ফেব্রুয়ারি ২০২১ ২১:৩৬
মঙ্গলবার মুম্বইয়ের মাউন্ট মেরি চার্চে দেখা গেল করিনার বাবা-মা রণধীর এবং ববিতা কপূরকে।

মঙ্গলবার মুম্বইয়ের মাউন্ট মেরি চার্চে দেখা গেল করিনার বাবা-মা রণধীর এবং ববিতা কপূরকে।

আশা ছিল ১৫ ফেব্রুয়ারি নতুন সদস্যের আগমন হবে পটৌডি পরিবারে। এমনটাই জানিয়েছিলেন হবু মা করিনা কপূর খানের বাবা রণধীর কপূর। তবে দেখা যাচ্ছে, আরও একটু অপেক্ষা করতে হবে নতুন অতিথির জন্য। সে আসার প্রাক্কালে তাই দাদু-দিদা প্রার্থনার জন্য গির্জায় গেলেন।

মঙ্গলবার মুম্বইয়ের মাউন্ট মেরি চার্চে দেখা গেল করিনার বাবা-মা রণধীর এবং ববিতা কপূরকে। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়লেন হবু দাদু দিদা। রণধীর এবং ববিতা আলাদা থাকলেও, তাঁদের বিবাহবিচ্ছেদ হয়নি। মেয়ের দ্বিতীয় সন্তান পৃথিবীতে আসার আগে দু’জন একসঙ্গে প্রার্থনা করলেন ঈশ্বরের কাছে।

একসঙ্গে না থাকলেও স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন রণধীর। ২০১৭ সালে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “ববিতা আমার জীবনের গুরুত্বপূর্ণ একটি অংশ। ও আমাকে দু’টি সুন্দর সন্তান উপহার দিয়েছে। আমরা দু’জনেই প্রাপ্তবয়স্ক। আমরা আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলাম।”

Advertisement

রণধীর জানিয়েছিলেন, তাঁর মদ্যপান এবং দেরি করে বাড়ি ফেরার অভ্যাস মেনে নিতে পারেননি ববিতা। অথচ স্ত্রীর মনের মতো জীবনযাপন করতে রাজি ছিলেন না অভিনেতা। ভালবেসে বিয়ে করা স্বত্ত্বেও একসঙ্গে থাকতে পারেননি দু’জন। যদিও সম্পর্কের তিক্ততা সময়ের সঙ্গে মলিন হয়েছে।


Advertisement