Advertisement
০২ মার্চ ২০২৪
Akshay Kumar

Akshay-Tiger: অক্ষয় ৫০ শতাংশ পারিশ্রমিক কমাতেই ছবির কাজ শুরু হল আবার?

কম পারিশ্রমিকে কাজ করতে রাজি হলেন অক্ষয়, টাইগার। তাই কি শুরু হল ছবির কাজ?

 ফ্লোরে আসছে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’

ফ্লোরে আসছে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ২০:২৬
Share: Save:

আলি আব্বাস জাফরের ছবিতে ‘বড়ে মিয়াঁ’ অক্ষয় কুমার, ‘ছোটে মিয়াঁ’ টাইগার শ্রফ। বছরের শুরুতে পূজা এন্টারটেইনমেন্ট এমনটাই ঘোষণা করেছিল। তবে বছরের মাঝখানে পৌঁছে অনেক কিছুই বদলে গেল।

বিশেষ করে টাকার অঙ্ক। যে পারিশ্রমিকে চুক্তিবদ্ধ হয়েছিলেন পরিচালক থেকে শুরু করে অক্ষয়, টাইগার— সবটাই বহু শতাংশ কমিয়ে আনা হল। কারণ একটাই। বলিউডের মন্দার বাজারে ঝুঁকি নিতে চাইছেন না নির্মাতারা।

জানা গিয়েছে, শুরুতে ১৪৪ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন অক্ষয়। টাইগার আর আলি চেয়েছিলেন যথাক্রমে ৪৫ কোটি এবং ২৫ কোটি।

কিন্তু ‘হিরোপন্তি ২’, ‘বচ্চন পান্ডে’এবং ‘সম্রাট পৃথ্বীরাজ’-এর ব্যর্থতার পর ‘বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ’-কেও বেশি মাথায় তুলতে চাইছেন না প্রযোজকরা। যা বাজেট তাঁরা প্রস্তাব করেছিলেন সেটা নাকচ হয়ে গিয়েছে। ছবির কাজ বন্ধ হয়ে গিয়েছিল। শেষমেশ, অল্পের উপর দিয়ে পরিকল্পনা করতে চাইলেন সকলেই, যাতে কাজটা হয়।

বলিউড সূত্রে জানা গিয়েছে, অক্ষয় তাঁর পারিশ্রমিক কমিয়ে এনেছেন ৫০ শতাংশ। টাইগার এবং আলিও তাঁদের পারিশ্রমিক ২০ থেকে ৩৫ শতাংশ কমিয়েছেন৷ সামগ্রিক ভাবে বাজেট কমেছে ১০০ কোটি টাকার৷

তবে নির্মাতারা জানান, ছবির কাজ বন্ধ হয়ে পড়ার কারণ কেবল আর্থিক সমস্যা নয়। আনুষঙ্গিক কারণও রয়েছে। অভিনেতাদের সঙ্গে আর্থিক চুক্তি গোপন রাখাই নিয়ম। সেটা কী ভাবে ফাঁস হল সে নিয়েও সংশয়ে নির্মাতারা। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ মুক্তি পাবে ২০২৩ সালের ডিসেম্বরে। শ্যুটিংয়ের জায়গা বাছতে আলি আব্বাস জাফর এখন ইউরোপে সফরে বেড়িয়েছেন। ছবিটিও এখন প্রি-প্রোডাকশনের পর্যায়ে রয়েছে। পরের বছর জানুয়ারিতে ছবির কাজ শুরু করার পরিকল্পনা করছেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE