Advertisement
০২ মে ২০২৪
Taapsee Pannu

Taapsee Pannu: অভিনেতার সঙ্গে প্রেম নয়, তা হলে কার সঙ্গে? কী বললেন তাপসী?

সিদ্ধান্তে অটল তাপসী। অভিনেতার প্রেমে পড়েননি। প্রেম করছেন খেলোয়াড়ের সঙ্গে।

কোনও অভিনেতার সঙ্গে প্রেম করতে চাননি তাপসী

কোনও অভিনেতার সঙ্গে প্রেম করতে চাননি তাপসী

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১৯:০১
Share: Save:

সব সময় সোজাসাপটা জবাব দেন। কাজ নিয়ে হোক বা ব্যাক্তিগত জীবন যা বলেন তা কাজেও করে দেখান অভিনেত্রী তাপসী পান্নু। অভিনয় জীবনের শুরুর দিকে তিনি বলেছিলেন, আর যার সঙ্গেই হোক, কোনও অভিনেতার সঙ্গে প্রেম করতে রাজি নন তিনি। ভুল করেও চান না। তাঁর দাবি, “এটা দীর্ঘ মেয়াদে কার্যকরী হয় না।’’ বেশ কয়েক বছর কেটে যাওয়ার পরও সেই কথাই রেখেছেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, “আমি বিশ্বাস করি, দুই তারকা একই সম্পর্কে থাকতে পারেন না। একটা সম্পর্কে এক জনই তারকা থাকতে পারে, আর সেটা হব আমি। না হলে জীবন বলে আর কিছু থাকবে না। এক জন অভিনেত্রী আর এক জন অভিনেতা একসঙ্গে কোনও দিন সুখী হতে পারেন না।”

বর্তমানে তাপসী ড্যানিশ ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে প্রেম করছেন। ২০২০ সাল পর্যন্ত পেশাদার খেলোয়াড় ছিলেন তিনি। অলিম্পিক পদক জিতেছেন। অবসর নেওয়ার পর, তিনি ভারতীয় দলের ডাবলস কোচ হয়েছিলেন। এখনও তিনি জনপ্রিয় প্রশিক্ষক। ম্যাথিয়াস এবং তাপসী কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন। তবে আনুষ্ঠানিক ভাবে সম্পর্কের কথা ঘোষণা করেছেন এ বছরের গোড়ায়। টেলিভিশন সঞ্চালক সিদ্ধার্থ কাননের সঙ্গে আলাপচারিতায় তিনি বলেছেন, “এটি আমার কাছে খুব সম্মানজনক সম্পর্ক। সবচেয়ে আশ্চর্য ব্যাপার হল, এই প্রথম আমার বাবাও কোনও কিছুতে ভুল বার করেননি। তিনিও সন্তুষ্ট।”

তাপসীকে সম্প্রতি ক্রিকেট খেলোয়াড় মিতালি রাজের বায়োপিক ‘শাবাশ মিঠু’-তে দেখা গেছে। আগামী দিনে অনুরাগ কাশ্যপের কল্পবিজ্ঞান থ্রিলার 'দোবারা'-য় দেখা যাবে তাঁকে। ঝুলিতে রয়েছে আরও বেশ কিছু ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taapsee Pannu love Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE