Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Anushka Shetty

ভেঙে গেল ‘বাহুবলী’ জুটি! কী কারণে প্রভাসের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিলেন অনুষ্কা শেট্টি?

প্রভাস ও অনুষ্কা শেট্টির মধ্যে নাকি দূরত্ব তৈরি হয়েছে! এ বার এমন এক চাঞ্চল্যকর টুইট সামনে এসেছে, যাতে মর্মাহত এই দুই তারকার অনুরাগীরা।

Bahubali Actor Anushka Shetty Will never work with prabhas

প্রভাসের সঙ্গে আর কোনও ছবিতে দেখা যাবে না অনুষ্কাকে টুইট ঘিরে হইচই। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৪:৩৫
Share: Save:

অনুষ্কা শেট্টির সঙ্গে কি প্রেম করছেন প্রভাস? ইন্ডাস্ট্রির অন্দরে এই জল্পনা দীর্ঘ দিনের। পর্দার সামনে হোক বা পর্দার পিছনে, নজরে পড়ার মতো রসায়ন দুই দক্ষিণী তারকা প্রভাস ও অনুষ্কা শেট্টির। ২০০৯ সালে ‘বিল্লা’ ছবির সেটে দেখা দু’জনের। সেই ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করেন প্রভাস ও অনুষ্কা। তার পরে একাধিক ছবিতে এক সঙ্গে কাজ করেছেন দুই তারকা। ‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজ়ির দুই ছবিতে তাঁদের রসায়নে মজেছিল গোটা দেশ। তবে দিন কয়েক ধরে একে অপরকে নাকি এড়িয়ে চলছেন তাঁরা। কানাঘুষো, প্রভাস ও অনুষ্কা শেট্টির মধ্যে নাকি দূরত্ব তৈরি হয়েছে। এ বার এমন এক চাঞ্চল্যকর টুইট সামনে এসেছে, যাতে রীতিমতো ভেঙে পড়েছেন তাঁদের অনুরাগীরা।

চিত্রসমালোচক উমাইর সিন্ধু সম্প্রতি এক টুইটে লিখেছেন, ‘‘অনুষ্কা আর কখনওই প্রভাসের সঙ্গে কাজ করবে না। বিভিন্ন সময় প্রভাসের আচরণে আহত হয়েছেন অনুষ্কা। সেই কারণেই এমন সিদ্ধান্ত।’’ যদিও কী কারণে আঘাত পেয়েছেন অনুষ্কা, তা জানাননি ওই চিত্রসমালোচক। যদিও অনুষ্কা কিংবা প্রভাস কারও তরফে নিশ্চিত কোনও উত্তর মেলেনি। প্রশ্ন উঠছে ওই সমালোচকের টুইট নিয়ে, এর আগে সলমন খান ও ক্যাটরিনা কাইফকে নিয়েও এমন চাঞ্চল্যকর টুইট করেছিলেন এই চিত্র সমালোচক।

অন্য দিকে শোনা যাচ্ছে, অনুষ্কা শেট্টির সঙ্গে দূরত্ব বাড়ানোর পরেই নাকি কৃতি শ্যাননে মজেছেন ‘বাহুবলী’ তারকা। ‘আদিপুরুষ’ ছবিতে এক সঙ্গে কাজ করেছেন কৃতি ও প্রভাস। ছবির সেট থেকেই নাকি দুই অভিনেতার বন্ধুত্ব। সেই বন্ধুত্বই নাকি গাঢ় হয়ে প্রেমে পৌঁছেছে। তবে এই গুঞ্জন সবটাই জল্পনা, না কি তাতে লুকিয়ে রয়েছে অন্য গল্প, তা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Shetty Prabhash Relationship Bahubali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE