Advertisement
২৬ মে ২০২৪
Harshaali Malhotra CBSE Result

রিল তৈরিতে মন! কটাক্ষের জবাব দিলেন ‘বজরঙ্গি’র মুন্নি, সিবিএসই-তে কত নম্বর পেলেন হর্ষালি?

‘বজরঙ্গি ভাইজান’ ছবির শিশুশিল্পী হর্ষালি এখন বছর ১৭-এর যুবতী। তিনি নাচের ভিডিয়ো দিলেই ক্রমাগত কটাক্ষের মুখে পড়তেন। এ বার সমাজমাধ্যমে তিনি কী বললেন?

কত শতাংশ নম্বর পেল হর্ষালি?

কত শতাংশ নম্বর পেল হর্ষালি? গ্রাফিক : শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৭:৩৫
Share: Save:

সলমন খানের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা দিয়েছিল সে। ‘বজরঙ্গি ভাইজান’-এর সেই ছোট্ট ‘মুন্নি’ অর্থাৎ হর্ষালি মলহোত্র। ছবিতে পাকিস্তানের মূক ও বধির মেয়ের চরিত্রে দেখা যায় তাকে। এই ছবির পর থেকে রাতারাতি জনপ্রিয় হয়ে যায় হর্ষালি। ‘বজরঙ্গি ভাইজান’-এর পর অন্য কোনও ছবিতে তাকে দেখা না গেলেও সমাজমাধ্যমের পাতায় ভীষণ সক্রিয় হর্ষালি। নৃত্যে পারদর্শী। সমাজমাধ্যমে নাচের ভিডিয়ো দিলেই ভাইরাল হয়ে যায়।

‘বজরঙ্গি ভাইজান’ ছবির শিশুশিল্পী হর্ষালি এখন বছর ১৭-এর যুবতী। অনেকেই ভেবেছিলেন, অভিনয়ে পা দেবেন তিনি। কিন্তু আপাতত হর্ষালি পড়াশোনাতেই মন দিতে চান। কিন্তু নাচের ভিডিয়ো দিতেই ক্রমাগত কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। এ বার সিবিএসই-র নম্বর প্রকাশ্যে এনে নিন্দুকদের কড়া জবাব দিলেন হর্ষালি। পরীক্ষায় কেমন ফল করলেন তিনি?

সমাজমাধ্যমে এত দিন ধরে কটাক্ষ করে বলা হত, তিনি ফেল করবেন। কেউ সন্দেহ প্রকাশ করতেন, হর্ষালি আদৌ স্কুল যান তো ! কেউ বলতেন, ‘‘তুমি শুধু ইনস্টাগ্রাম রিল বানাও, না কি লেখাপড়াও করো?’’ এ বার একটি ভিডিয়োর মাধ্যমে হর্ষালি জানিয়েছেন, তিনি দশম শ্রেণির বোর্ডের পরীক্ষায় ৮৩ শতাংশ নম্বর পেয়েছেন।

ওই ভিডিয়োর ক্যাপশনে হর্ষালি লিখেছেন, ‘‘নাচের মুদ্রা ঠিক করা থেকে শুরু করে, লেখাপড়া মন দিয়ে করা, সবই করেছি। আমি কত্থক ক্লাস, শুট এবং পড়াশোনার মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখতে পেরেছি। আর ফলাফল? পেয়েছি ৮৩ শতাংশ নম্বর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE