Advertisement
২৬ মে ২০২৪
Kartik Aaryan in Chandu Champion

ছুটছে চন্দু, ঝরছে ঘাম! পেশিবহুল কার্তিকের ‘চ্যাম্পিয়ন’ লুক দেখে কেন এত আপ্লুত অনুরাগীরা?

কেরিয়ারের প্রথম বায়োপিকে অন্য লুকে কার্তিক আরিয়ান। ‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবিতে অভিনেতার বিশেষ লুক দেখে খুশি অনুরাগীরা।

Bollywood actor Kartik Aaryan shocked fans with his look in the film Chandu Champion’s first poster

কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৩:৩৫
Share: Save:

সূর্যের প্রখর তাপে পুড়ছে জমি। পরনে এক খন্ড কাপড়। যাকে ‘ল্যাঙট’ বলাই ভাল। পেশিবহুল দেহ থেকে টপ টপ করে ঘাম ঝরছে। মাথার চুল ঘামে সিক্ত। দৌড়চ্ছে চন্দু। দৌড়চ্ছেন অভিনেতা কার্তিক আরিয়ান। বুধবার অভিনেতার নতুন ছবি ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর প্রথম পোস্টার প্রকাশ্যে এল। কার্তিকের লুক দেখে নেটপাড়া সরগরম।

শোনা যাচ্ছে, এই ছবিটি প্যারা অলিম্পিক্সে ভারতের প্রথম সোনাজয়ী ক্রীড়াবিদ মুরলীকান্ত পেটকরের বায়োপিক। ১৯৭২ সালে হাইডেলবার্গে অনুষ্ঠিত প্যারা অলিম্পিক্সে ৫০ মিটার ফ্রিস্টাইল সাঁতারে সোনা জেতেন মুরলীকান্ত। পাশাপাশি আরও তিনটি বিভাগে তিনি চূড়ান্ত পর্বেও পৌঁছন। ২০১৮ সালে ভারত সরকার তাঁকে পদ্মশ্রী সম্মানে ভূষিত করে। তাঁর জীবনের আধারেই ছবিটি তৈরি করেছেন পরিচালক কবীর খান।

এটাই কার্তিকের কেরিয়ারের প্রথম স্পোর্টস ফিল্ম। এই ছবির জন্য কার্তিক যে নিজেকে নতুন করে গড়ে তুলেছেন, তা অভিনেতার লুক দেখেই স্পষ্ট। এর আগে ছবিতে ছোট করে ছাঁটা চুলে অভিনেতার লুক প্রকাশ্যে আসে। কিন্তু মঙ্গলবার তাঁর যে ঝলক মিলেছে তা দেখে আপ্লুত অনুরাগীরা। সমাজমাধ্যমে ছবির পোস্টার ভাগ করে নিয়ে কার্তিক লেখেন, ‘‘চ্যাম্পিয়ন আসছে। আমার জীবনের অন্যতম কঠিন ছবিটির প্রথম পোস্টার ভাগ করে নিতে পেরে আমি উত্তেজিত।’’

এর আগে দর্শক কার্তিককে ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে দেখেছেন। সম্প্রতি ‘ভুলভুলাইয়া ৩’ ছবির শুটিং করতে কলকাতায় এসেছিলেন কার্তিক। ‘চন্দু চ্যাম্পিয়ন’ আগামী মাসে মুক্তি পাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE