Advertisement
০১ মে ২০২৪
Balika Vadu Actress

মা হওয়ার ঠিক মুখে জটিলতা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ‘বালিকা বধূ’ খ্যাত অভিনেত্রী

‘বালিকা বধূ’ ধারাবহিকের মাধ্যমে জনপ্রিয়তা। গত বছর খবর দেন, অভিনেত্রী সন্তানসম্ভবা। তবে মা হওয়ার ঠিক মুখে এসে জটিলতা তৈরি হওয়ায় হাসপাতালে ভর্তি অভিনেত্রী।

Balika Vadhu Actress neha marda hospitalized

গর্ভাবস্থার শেষ পর্যায় এসে জটিলতা, হাসপাতালে ভর্তি অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৬:০৪
Share: Save:

‘বালিকা বধূ’ ধারাবাহিকে গহনার চরিত্রে অভিনয়। রাতারাতি জনপ্রিয়তা পান অভিনেত্রী নেহা মর্দা। যদিও বিয়ের পর খুব বেছে বেছে কাজ করতে শুরু করেন নেহা। ২০১২ সালে পটনার ব্যবসায়ী আয়ুষ্মান আগরওয়ালের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। বিয়ের দশ বছরের মাথায় অন্তঃসত্ত্বা হন নেহা। কিন্তু মা হওয়ার ঠিক মুখে এসে জটিলতা দেখা দেয়। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রীকে।

গত বছর নভেম্বর মাসে নেহা জানান, তিনি সন্তানসম্ভবা। চলতি বছর জানুয়ারিতে স্বামীর সঙ্গে একটি স্বল্প দৈর্ঘ্যের ভিডিয়ো পোস্ট করেন। যাতে ক্রমবর্ধমান স্ফীতোদর নিয়ে সমস্যা পড়েন অভিনেত্রী। তবে প্রতিটা মুহূর্তে তাঁর মুশকিল আসান করছেন তাঁর স্বামী। গত ২৬ জানুয়ারি সাধের অনুষ্ঠান হয় নেহার। সেই সময় একগুচ্ছ ছবি পোস্ট করেন অভিনেত্রী। একেবারে হাসিখুশি ছিলেন। কিন্তু একেবারে শেষ মাসে এসে জটিলতা দেখা দেয়। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Balika Vadu Actress Neha Marda Hindi Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE