Advertisement
০১ মার্চ ২০২৪
Bollywood Scoop

সলমন খানের ছবি থেকে বাদ পড়তে চলেছেন! এ কথা আগে থেকেই জানতেন টেলি অভিনেত্রী অভিকা?

বলিউড প্রযোজক বিক্রম ভট্টের মেয়ে কৃষ্ণা ভট্ট পরিচালিত ছবিতে বলিউড অভিষেক হতে চলেছে ‘বালিকা বধূ’ খ্যাত টেলিভিশন অভিনেত্রী অভিকা গর। ছবির নাম ‘১৯২০: হরর্স অফ দ্য হার্ট’।

Balika Vadhu famed actress Avika Gor reveals that he was replaced from Salman Khan’s film Kisi Ka Bhai Kisi Ki Jaan

সলমন খান ও অভিকা গর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ২২:৪৬
Share: Save:

টেলিভিশন থেকে তাঁর উত্থান। বিখ্যাত ধারাবাহিক ‘বালিকা বধূ’-তে আনন্দীর চরিত্রে অভিনয় করে নজরে আসেন তৎকালীন শিশুশিল্পী অভিকা গর। ওই ধারাবাহিকে দীর্ঘ দিন অভিনয় করার পর ‘সসুরাল সিমর কা’ ধারাবাহিকেও অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন অভিকা। এ বার বলিউডে পা রাখতে চলেছেন অভিকা। বলিউড প্রযোজক বিক্রম ভট্টের মেয়ে কৃষ্ণা ভট্টের ছবি ‘১৯২০: হরর্স অফ দ্য হার্ট’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করছেন তিনি। তবে এত দেরিতে নয়, এর আগেই নাকি বলিউড অভিষেক হয়ে যাওয়ার কথা ছিল তাঁর। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের হারানো সুযোগ নিয়ে খোলসা করলেন বলিউডের নবাগতা।

সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমেই নাকি বলিউডে পা রাখার কথা ছিল অভিকার। এমনকি, ছবিতে তাঁর চরিত্র নিয়ে প্রয়োজনীয় কথাবার্তাও সারা হয়ে গিয়েছিল নির্মাতাদের সঙ্গে। শুধু বাকি ছিল ছবির চুক্তিতে সই করার কাজটুকু। সেই এক দিনের মধ্যেই সব ওলটপালট! অভিকা জানান, তাঁর ছবির চুক্তিতে সই করার মাত্র এক দিন আগেই নাকি তাঁকে জানানো হয়, অন্য এক অভিনেত্রীকে চূড়ান্ত করে ফেলেছেন তাঁরা। মন ভেঙে গেলেও নিজের মনে তিক্ততা পুষে রাখতে চান না অভিকা। তাঁর মতে, ছবির নির্মাতাদের ভাবতে হয় কোন অভিনেত্রীকে ছবিতে নেওয়া তাঁদের পক্ষে লাভজনক। তবে একটাই আক্ষেপ অভিকার। এই একই টিমের সঙ্গে এর আগেও নাকি এক রকম অভিজ্ঞতা হয়েছে তাঁর। তার পরেও আশায় বুক বেঁধেছিলেন অভিকা। ভেবেছিলেন, দ্বিতীয় বার হয়তো আগের ঘটনার পুনরাবৃত্তি হবে না। দ্বিতীয় বারও হতাশ হতে হয় অভিকাকে।

শেষমেশ ‘১৯২০: হরর্স অফ দ্য হার্ট’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করছেন অভিকা। বিক্রম-কন্যা কৃষ্ণা পরিচালিত এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাহুল দেব, বরখা বিষ্ঠ সেনগুপ্ত। আগামী ২৩ জুন মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE