Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan- Aryan Khan

ছেলে আরিয়ানের ভাবমূর্তি উজ্জ্বল করতেই একসঙ্গে টেলিভিশনের পর্দায় শাহরুখও!

খুব শীঘ্রই নিজের কর্মজীবন শুরু করবেন আরিয়ান খান, তার আগে ছেলের হয়ে প্রচারে নামছেন খোদ শাহরুখ!

Picture of Shah Rukh Khan Aryan khan

(বাঁ দিকে) শাহরুখ খান। আরিয়ান খান (ডান দিকে)। ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ২০:৫৮
Share: Save:

পরিচালক আরিয়ান খানের আত্মপ্রকাশ হতে চলেছে খুব শীঘ্রই। যদিও প্রচারের আলো থেকে দূরে থাকতেই ভালবাসেন শাহরুখ-পুত্র। তবে প্রচারসর্বস্ব গ্ল্যামার জগতে নিজের ঢাক নিজেকেই যে পেটাতে হয়, তা ভালই জানেন বাদশাহ। এমনিতেই ছেলে আরিয়ান খানের নাম মাদককাণ্ডে জড়ানোর পর থেকে নিজে সাক্ষাৎকার দেওয়া বন্ধ করে দিয়েছেন। অনুরাগীদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখেন ‘আস্কএসআরকে’ সেশনের মাধ্যমে। তবে ছেলের কেরিয়ারের গুরুত্ব বুঝেই কি পিতা-পুত্রকে একসঙ্গে দেখা যাবে টেলিভিশনের পর্দায়?

খুব শীঘ্রই শুরু হতে চলেছে ‘কফি উইথ কর্ণ’-এর নতুন সিজ়ন। গত সিজ়নে দুই বান্ধবী ভাবনা পাণ্ডে ও মাহিপ কপূরকে সঙ্গে নিয়ে কর্ণের শোতে আসেন গৌরী খান। যদিও আড়ালে ছিলেন শাহরুখ। তবে এ বার একসঙ্গে কফি কাপে চুমুক দেবেন শাহরুখ-আরিয়ান। সে দিক থেকে দেখতে গেলে কর্ণের শোতে অভিষেক ঘটছে শাহরুখ পুত্রের। সেপ্টেম্বর থেকেই ডিজ়নি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হবে ‘কফি উইথ কর্ণ’-এর নতুন সিজ়ন। স্বাভাবিক ভাবেই দু’জনের একসঙ্গে উপস্থিতি দর্শকদের জন্য বড় চমক হতে চলেছে, তা বলাই বাহুল্য। তবে এখানেই শেষ নয়। সব ঠিকঠাক থাকলে মা গৌরী খানকে দেখা যাবে তাঁদের সঙ্গ দিতে। কর্ণের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক খান পরিবারের। গৌরী ও শাহরুখ দুজনেরই খুব কাছের এই পরিচালক। তাই বন্ধুর শো-তেই ছেলের টেলিভিশন অভিষেক করছেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE