Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Apu-Pori Moni

‘তোমায় আরও শক্ত হতে হবে’, কঠিন পরিস্থিতিতে পরীমণির পাশে অপু বিশ্বাস

রাজ এবং পরীমণির দাম্পত্যকলহ প্রকাশ্যে। আইনি বিচ্ছেদ চেয়েছেন নায়িকা। ছোট ছেলেকে নিয়ে একা রয়েছেন পরী। এই পরিস্থিতিতে তাঁর পাশে দাঁড়ালেন অপু।

Bangladeshi Actor Apu Biswas stands for Pori Moni in this controversial situation

অপু-পরীমণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ১৯:১৪
Share: Save:

তাঁরা আর একসঙ্গে থাকতে চান না। ভাঙনের মুখে পরীমণি এবং শরিফুল রাজের সংসার। প্রকাশ্যেই একে অপরের প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা। অনেকেই নায়িকার দিকে অভিযোগ তুলেছেন। এ বার পরী এবং রাজের বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন অপু বিশ্বাস। পরী এবং রাজ দু’জনেরই ঘনিষ্ঠ অপু। তাঁদের ছেলে রাজ্যের জন্মের পরেও বাড়ি গিয়ে তাকে দেখে এসেছিলেন অভিনেত্রী। এই ঘটনায় পরীর পাশে দাঁড়ালেন নায়িকা। কয়েক দিন আগে প্রকাশ্যেই কেঁদে ফেলেছিলেন পরী।

নায়িকার এই কঠিন সময়ে তাই পাশে এসে দাঁড়ালেন অপু। এই পরিস্থিতিতে পরীর পাশে সকলের দাঁড়ানো উচিত, এমনটাই বলেছেন তিনি। অপু বলেন, “পরীমণিকে আমাদের ভুল বোঝা ঠিক নয়। আমাদের পাশে দাঁড়ানো উচিত। প্রতিটি ভুলের পিছনে দু’জনেরই দোষ থাকে। কিন্তু দিনের শেষে আমরা মেয়েদেরই দোষ দিই। আসলে যে কোনও মেয়েকে নিজের জায়গা নিজেকেই তৈরি করে নিতে হবে। চুপ থাকা কখনও ঠিক নয়। তেমন পরিস্থিতি হলে নিজেকেই বেরিয়ে আসতে হবে।”

পরীকে ভেঙে না পড়ার আশ্বাস দিয়েছেন অপু। তাঁকে আরও শক্ত হওয়ার উপদেশ দিয়েছেন তিনি, যেন তাঁকে দেখে আরও ১০ জন মানুষ শিখতে পারেন। অপুর নিজের জীবনেও বিতর্ক এবং পরিশ্রমের শেষ নেই। বিয়ের পর থেকে অভিনেতা শাকিব খানকে নিয়ে বিভিন্ন সময়ে বিতর্ক জড়িয়েছেন অভিনেত্রী।

শাকিবের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রথমে আড়ালেই রেখেছিলেন অপু। পরে ছেলে হওয়ার পর সবটা প্রকাশ্যে আসে। বিয়ে নিয়ে আক্ষেপের কথা এক বার আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন অভিনেত্রী। অপুর সঙ্গে বিচ্ছেদের পর বাংলাদেশের অন্য আর এক নায়িকা শবনম বুবলির সঙ্গে সংসার পাতেন শাকিব। কিন্তু সে সম্পর্কও টেকেনি। তবে ছেলে জয়কে নিয়ে এখন অনেক শান্তিতে রয়েছেন তিনি। অপুর সঙ্গে সম্পর্ক না থাকলেও বাবা শাকিবের সঙ্গে রয়েছে ছেলের সুসম্পর্ক। বাবার সঙ্গে সময়ও কাটায় জয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE