Advertisement
০১ মে ২০২৪
Srijit Mukherji

মিথিলাকে নয়, রাতে বাংলাদেশের অন্য নায়িকাকে কেন মেসেজ করেছিলেন সৃজিত

দুই বাংলাতেই সমান জনপ্রিয়। তিনি সৃজিত মুখোপাধ্যায়। কিন্তু জানেন কি, স্ত্রী মিথিলাকে মেসেজ না করে রাতে কোন বাংলাদেশি অভিনেত্রীকে মেসেজ করলেন?

বাংলাদেশের অভিনেত্রীকে রাতে কেন মেসেজ করেছিলেন সৃজিত?

বাংলাদেশের অভিনেত্রীকে রাতে কেন মেসেজ করেছিলেন সৃজিত? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১৭:০৯
Share: Save:

আজমেরী হক বাঁধন। বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। সৃজিত মুখোপাধ্যায়ের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজ়ের হাত ধরে এ পার বাংলায় হাতেখড়ি অভিনেত্রীর। ছোট থেকে বড় হওয়া পর্যন্ত প্রচুর ঝড়ঝাপটার মধ্যে দিয়ে গিয়েছেন অভিনেত্রী। গার্হস্থ হিংসার শিকার পর্যন্ত হতে হয়েছিল বাঁধনকে। কিন্তু তার পরেও তিনি থেমে থাকেননি। এত ঝড় এত চড়াই-উতরাইয়ের মাঝেই তাঁর কাছে এসেছিল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের মেসেজ।

কী ভাবে সৃজিতের সিরিজ়ে কাজের সুযোগ আসে বাঁধনের কাছে? সেই কথাই শোনালেন অভিনেত্রী। অনেকেই ভাবতে পারেন, স্ত্রী মিথিলাকে সুযোগ না দিয়ে কেন বাঁধনকে বেছে নিয়েছিলেন সৃজিত? সেই উত্তর অবশ্য আগেও পরিচালক দিয়েছেন।

তবে বাঁধনের কথায়, “আমি প্রথমে সৃজিতের মেসেজ ফেক বলে মনে করি। তখন করোনা পরিস্থিতি একদম শুরুর দিকে। হঠাৎ রাতে যখন সৃজিতের তরফ থেকে মেসেজ আসায় মনে হয়েছিল, এই সময় সৃজিত কি না আমায় নিয়ে সিরিজ়ের কথা ভাবছেন, এটা সম্ভব! তার পরের দিন আমাদের বাংলাদেশের এক প্রযোজক কনফারেন্স কলে আমার সঙ্গে সৃজিতের কথা বলিয়ে দেন। তার পর আমার বিশ্বাস হয়।”

বাঁধনের খ্যাতি অবশ্য এখন সারা বিশ্বে। ‘রেহানা মরিয়ম নূর’ ছবির জন্য প্রশংসিতও হয়েছেন বিশ্ব দরবারে। আপাতত মেয়েকে নিয়ে সুখের সংসার বাঁধনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE