Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Chanchal Chowdhury

‘মন্দার’-এ না! তার পরও চঞ্চলের সঙ্গে অনির্বাণের এমন সমীকরণ, পরস্পরকে কী নামে ডাকেন তাঁরা

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। এই মুহূর্তে ‘কারাগার’ সিরিজে তাঁর অভিনয় চর্চার কেন্দ্রবিন্দুতে। আনন্দবাজার অনলাইনের লাইভ আড্ডায় অন্য মেজাজে ধরা দিলেন অভিনেতা।

চঞ্চল-অনির্বাণের অন্য সমীকরণ

চঞ্চল-অনির্বাণের অন্য সমীকরণ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১২:৪০
Share: Save:

ছোট করে ছাঁটা চুল, পরনে চটের তৈরি কয়েদিদের পোশাক, উদভ্রান্ত চাহনি-- এই চঞ্চল চৌধুরীকে আগে কখনও দেখেছেন? ‘কারাগার’ সিরিজের প্রথম কিস্তিতেই বাজিমাত চঞ্চলের। দুই বাংলা জুড়ে খ্যাতির চূড়ায় অভিনেতা। শুধুই কি ওপার বাংলা? না তাঁর ঝুলিতে দেশ-বিদেশের একগুচ্ছ ছবি আর সিরিজ। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত জনপ্রিয় সিরিজ ‘মন্দার’-এ অভিনয় করার কথা ছিল তাঁর। ফিরিয়ে দিয়েছিলেন সেই সুযোগ। কেন? অনির্বাণের সঙ্গে তাঁর সমীকরণ ঠিক কেমন? খোলসা করলেন অভিনেতা স্বয়ং।

Advertisement

আনন্দবাজার অনলাইনের শুক্রবারের লাইভ অনুষ্ঠান ‘অ-জানাকথা’য় ধরা দিলেন এক অন্য চঞ্চল। কথায় কথায় উঠে এল অনির্বাণের সঙ্গে তাঁর গোপন সমীকরণের কথা। একে-অপরকে তাঁরা অন্য নামে ডাকেন। অনির্বাণ তাঁকে ডাকেন ‘বড়বাবু’ বলে। আর অনির্বাণ হলেন চঞ্চলের ‘ছোটবাবু’। তা এই ছোটবাবুর কাজটি তিনি করতে পারলেন না কেন? চঞ্চল বলেন, “করোনা পরিস্থিতি একটা বড় কারণ। সময় মতো কাজ শেষ করতে হত। তখন সদ্য আলাপ হয়েছিল অনির্বাণের সঙ্গে। এই করোনা পরিস্থিতির কারণে সৃজিতদার ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজেও কাজ করে উঠতে পারিনি। পরবর্তী কালে এ ধরনের চরিত্রের যদি আরও সুযোগ আসে, তবে অবশ্যই করব।”

প্রসঙ্গত, চঞ্চলের ভক্তদের জন্য সুখবর। খুব শীঘ্রই ‘কারাগার’-এর দ্বিতীয় কিস্তি নিয়ে হাজির হতে চলেছেন অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.